সদ্য সংবাদ

উল্লাপাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু

রায়হান আলী, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম

উল্লাপাড়া: উল্লাপাড়ায় তানিয়া খাতুন (২৫) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের স্বামী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার কথা বললেও তার স্বজনেরা পরিকল্পিত হত্যা করা হয়েছে বলে দাবী করেছেন।

বুধবার (২৮ জুলাই) রাতে পৌর শহরের শ্যামলীপাড়া খাঁন প্লাজার প্বার্শবর্তী একটি ভবনের ৫তলা থেকে পুলিশ ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে। নিহত তানিয়া শাহজাদপর উপজেলার পুকুরপাড় গ্রামের তায়জুল হকের কন্যা।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে। তার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এদিকে তানিয়ার স্বামী হেলালের দাবী তার স্ত্রী তানিয়া ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে । অপরদিকে তানিয়ার পরিবারের দাবী এটা পরিকল্পিত হত্যাকান্ড।  অভিযোগ উঠেছে স্বামী হেলাল উদ্দিনের দ্বিতীয় স্ত্রী তানিয়া খাতুন কে নিয়ে শ্যামলীপাড়া ভাড়া বাসায় থেকে প্রতিনিয়ত শারীরিক নির্যাতন করতো।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *