সদ্য সংবাদ
Home / অপরাধ / ঈশ্বরদীতে প্রতিবন্ধী যুবককে ছুরিকাঘাতে হত্যা

ঈশ্বরদীতে প্রতিবন্ধী যুবককে ছুরিকাঘাতে হত্যা

শেখ সাখাওয়াত হোসেন উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম
প্রকাশ কাল: ১৪৩০ ঘন্টা, ২৫ জুন, ২০২১
ভাঙ্গুড়া (পাবনা) : পাবনার ঈশ্বরদীতে চাপা হোসেন (৩২) নামে এক প্রতিবন্ধী যুবককে ছুরিকাঘাত ও শ্বাসরোধে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছামেলা খাতুন (৪০) নামে এক নারীকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৪ জুন) গভীর  রাতে ঈশ্বরদী উপজেলার সদর ইউনিয়নের আওতাপাড়া পশ্চিম পাড়া গ্রামের মানিক সরকারের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত চাপা হোসেন পাবনা জেলার চাটমোহর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তবে তার বাকি পরিচয় পাওয়া যায়নি।  আটক ছামেলা খাতুন আওতাপাড়া গ্রামের জাহিদুল সরদারের স্ত্রী। তার বাবার বাড়ি চাটমোহরে।
এলাকাবাসী জানায় চাপা নামের ওই প্রতিবন্ধী যুবক ভ্যানে করে ঈশ্বরদীতে ভিক্ষা করতেন। এলাকার পরিচিত হিসেবে চাপা প্রায়ই সাহাপুর ইউনিয়নের আওতাপাড়া পশ্চিম পাড়া গ্রামের ছামেলা খাতুনের শশুরবাড়িতে যাতায়াত করতেন। তার সাথে নিরঞ্জন (৩২) নামে এলাকার আরো এক প্রতিবন্ধী ভিক্ষুক থাকতো। বৃহস্পতিবার রাতের কোন এক সময় তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। খবর পেয়ে শুক্রবার (২৫ ‍জুন) সকালে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান যমুনাপ্রবাহ.কমকে এটি একটি হত্যাকাণ্ড। লাশের শরীরে অসংখ্য ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। আটক ছামেলা খাতুনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে কি কারণে হত্যা করা হয়েছে এখনই বিষয়টি বলা সম্ভব হচ্ছে না।
এদিকে স্থানীয় কয়েটি সূত্র জানিয়েছে, টাকা-পয়সার কোন বিষয় নিয়ে ঝামেলা হওয়ায় চাপাকে পরিকল্পিতভাবে বাড়িতে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। গভীর রাতে লাশটি গুম করার চেষ্টা হয়।পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় কুলি সাহিদার হোসেন সাহাপুর ইউনিয়ন পরিষদের চৌকিদার রহিদুল্লাহ-কে সঙ্গে নিয়ে মানিক সরদারের বাড়িতে যায়।এ সময় তাদের বাড়ির ভেতরে ঢুকতে বাধা দেওয়া হয়।পরে তারা বিষয়টি ঈশ্বরদী থানা পুলিশকে জানায়।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *