বৃহস্পতিবার , জুন 17 2021
সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ / তাড়াশে সাবেক এমপি মিলনের কুলখানী ও দোয়া অনুষ্ঠান

তাড়াশে সাবেক এমপি মিলনের কুলখানী ও দোয়া অনুষ্ঠান


উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ০৯২৭ ঘন্টা, ২৯ মে, ২০২১
তাড়াশ: সিরাজগঞ্জের তাড়াশে সাবেক এমপি আলহাজ্ব গাজী ম,ম আমজাদ হোসেন মিলনের কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৮ মে শুক্রবার দুপুরে জুম্মা বাদ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের তার জন্মস্থান মাগুড়া বিনোদ নিজ গ্রামে সাবেক এমপি আলহাজ্ব গাজী ম,ম আমজাদ হোসেন মিলনের কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মারা যাওয়ার প্রায় ২মাস আগে বঙ্গবন্ধু শেখ মুজবুরের আদর্শ গড়া সংগঠনের নেতা কর্মীদের প্রত্যক্ষ ভোটে ১৪ ফেব্রুয়ারী ২০২১ সালে উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলে সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন। ১৮ এপ্রিল ২০২১ সালে সকাল ১১.৩০টায় খাজা ইউনুস আলী হাসপাতাল (এনায়েতপুর) লাইফ সাপোর্টে চিকিসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মারা যাওয়ার ৪০দিন পুরন হওয়ায় তার বড় ছেলে জার্জিয়ান মিলন জাকির হোসেন জুয়েল ও ছোট ছেলে জর্জিয়াস মিলন রুবেলের আয়োজনে ও দলীয় নেতা কর্মীদের সহযোগীতায় এ কুলখানী ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা শাখা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা গাজী কে এম হোসেন আলী হাসান, সহ-সভাপতি বীর মুক্তিযাদ্ধা আবু ইউসুফ সুর্য,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইসাহাক আলী, বিমল কুমার দাস, ৬৪ সিরাজগঞ্জ ৩ জাতীয় সংসদ সদস অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের প্রচার প্রকাশনা সম্পাদক শামসুজ্জামান আলম, উপ-দপ্তর সম্পাদক এহসান আলী, তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, সাবেক সভাপতি আব্দুল হক, সাবেক সহ সভাপতি সোলায়মান হোসেন বিএ, মোক্তার হোসেন মুক্তা,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যার এ্যাডভোকেট ইমরুল হাসান ইমন, তাড়াশ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান, প্রভাষক মর্জিনা ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান লাবু, জেলা পরিষদের সদস্য হোসনেআরা নাসরিন লাভলী, মাগুড়া বিনোদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান প্রভাষক আতিকুল ইসলাম বুলবুল,তালম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্বাস-উজ-জামান, যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যু সহ জেলা ও উপজেলা পর্যায়ের দলীয় নেত্রীবৃন্দ।
এ কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সাবির্ক সহযোগীতা করেন মরহুমের পরিবারের সদস্য, মাগুড়া বিনোদ ও মুকন্দ গ্রাম বাসীর সকল জনসাধারণ। সাবেক এমপি মরহুম আলহাজ্ব গাজী ম,ম আমজাদ হোসেন মিলনের কুলখানী ও দোয়া মাহফিল পরিচালনা করেছেন তাড়াশ সিনিয়র ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার ও কেন্দ্রীয় মার্কাস জামে মসজিদের প্রেস ইমাম মাওলানা মোঃ আনিছুর রহমান।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও, কনের বাবার জরিমানা 

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২২৫৩ ঘন্টা, জুন  ১৬, ২০২১ সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বেলকুচিতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।