সদ্য সংবাদ
Home / আন্তর্জাতিক / মৃত্যুর পরেও বিপুল ভোটে মেয়র নির্বাচিত

মৃত্যুর পরেও বিপুল ভোটে মেয়র নির্বাচিত

আন্তর্জাতিক বার্তাকক্ষ || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর দুই সপ্তাহ পরে রোমানীয় গ্রামবাসী তাদের মেয়র আয়ন আলীমানকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। গ্রামবাসীর ভাষায়, তিনি অনেক ভালো কাজ করেছেন। যে কারণে তিনি মরণোত্তর বিজয়ী হওয়ার অধিকার রাখেন। মার্কিন গণমাধ্যম সিএনএনের খবরে এমন তথ্য মিলেছে।

সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা গেছে, কয়েক ডজন গ্রামবাসী প্রয়াত মেয়র আয়ন আলীমানের কবর জেয়ারত করছেন। স্থানীয় নির্বাচন শেষে তার কবরে মোমবাতি জ্বালিয়ে তারা শ্রদ্ধা নিবেদন করেন। প্রয়াত মেয়রকে উদ্দেশ্য করে এক ব্যক্তিকে বলতে শোনা যাচ্ছে, এটা আপনার বিজয়। আপনার জানা দরকার, আপনাকে নিয়ে আমরা গর্বিত। শান্তিতে থাকবেন।

দেবেসেলু অঞ্চলের মেয়র হিসাবে তৃতীয়বারের মতো বিজয়ী হয়েছেন আলীমান। দক্ষিণ রোমানিয়ার গ্রামটিতে তিন হাজারের মতো বাসিন্দা। এবারে তার পক্ষে ৬৪ শতাংশ ভোট পড়েছে। অজ্ঞাতনামা এক নারী বলেন, তিনি আমাদের সত্যিকারের মেয়র ছিলেন। গ্রামবাসীর হয়ে কাজ করেছেন। ভবিষ্যতে তার মতো একজন মেয়র পাবো বলে মনে করি না।

দেশটির নৌবাহিনীর সাবেক কর্মকর্তা আলীমান সোমবার ৫৭ বছরে পা রেখেছেন। কিন্তু গত ১৭ সেপ্টেম্বর বুহারেস্টে করোনায় আক্রান্ত হয়ে তিনি মারা যান।

সূত্র: যুগান্তর

About jamuna

আবার চেষ্টা করুন

২৩ জুন পলাশীর প্রান্তরে বাংলার কবর রচিত হয়-

প্রকাশ কাল: ২১২১ ঘন্টা, জুন ২২, ২০২২ আমিনুল ইসলাম বুধবার ঐতিহাসিক ২৩ জুন। বাংলার শেষ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।