সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / ৪ গরু চোর আটকে রেখে চাঁদাবাজী, আটক ২

৪ গরু চোর আটকে রেখে চাঁদাবাজী, আটক ২

নিজস্ব প্রতিবেদক|| যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে গরু চোর সন্দেহে ৪ ব্যক্তিকে দুইদিন ধরে আটকে রেখে চাঁদাবাজীর অভিযোগে ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সেই সাথে সন্দেহভাজন গরুচোরদেরও আটক করা হয়েছে। গতকাল শনিবার (১০ এপ্রিল) দুপুরে চাঁদা দাবীর অভিযোগে দুই ব্যক্তিকে ও শুক্রবার (০৯ এপ্রিল) গভীর রাতে সদর উপজেলার চর বনবাড়িয়া এলাকা থেকে চার সন্দেহভাজন গরুচোরকে উদ্ধার আটক করা হয়।
চাঁদাবাজীর অভিযোগে আটকরা হলেন, সদর উপজেলার চর বনবাড়িয়া গ্রামের গহের আলীর ছেলে শামীম (২৫) ও একই গ্রামের বেলাল মন্ডলের ছেলে রাসেল (২৭) এবং গরু চুরির অভিযোগে আটকরা হলেন, বেলকুচি উপজেলার ক্ষিদ্রমাটিয়া গ্রামের মোতালেব হোসেনের ছেলে ইউসুফ হোসেন (৪০), সদর উপজেলার কড্ডার মোড় এলাকার ভোলা মিয়ার ছেলে নাসির (৩০), টাঙ্গাইল জেলার ভুয়াপুর উপজেলার গোবিন্দাসী গ্রামের গোলাম হোসেনের ছেলে মনিরুল (৫০) ও একই উপজেলার নিকলাই দড়িপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আল-আমিন (২০)। স্থানীয়রা জানান, চর বনবাড়িয়া গ্রামের শামীম ও রাসেল বৃহস্পতিবার (০৮ এপ্রিল) রাত ১০টার দিকে ঝাঐল ওভার ব্রীজ এলাকা থেকে গরুচোর সন্দেহে ট্রাকসহ কয়েকজনকে আটক করে। তাদের শামীম নিজের বাড়িতে রেখে পরিবারের কাছে টাকা দাবী করে। এক পর্যায়ে এক লাখ টাকার বিনিময়ে ভুয়াপুর উপজেলার জুলমাত নামের এক ব্যক্তিকে ছেড়ে দেয়া হয়। বিষয়টি জানাজানি হলে শুক্রবার (০৯ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আটক ব্যক্তিদের উদ্ধার করে থানা হেফাজতে নেয়।
সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, এ ঘটনায় রাতে গরুচোর সন্দেহে আটক চারজনকে উদ্ধার করে থানায় আনা হয়।
গতকাল শনিবার (১০ এপ্রিল) দুপুরের দিকে শামীম ও রাসেলকেও গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে ওই চার ব্যক্তির পরিবারের কাছে চাঁদা দাবীর অভিযোগ রয়েছে। এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, আটক ৬ জনেই গরুচোর দলের সদস্য বলে প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। এদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় মহিলাসহ নিহত ২ (ভিডিওসহ)

আপডেট সময় : ০৬:২০ ঘন্টা: ১৩ মে, ২০২১ নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *