সদ্য সংবাদ
Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / ১৫টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে মেয়র পদপ্রার্থী সেলিমের মতবিনিময়

১৫টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে মেয়র পদপ্রার্থী সেলিমের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের ১৫টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে মতবিনিময় করলেন মেয়র পদপ্রার্থী সেলিম আহমেদ।

বুধবার (১৪ অক্টোবর) রাত ৯টার সময় শহরের সয়াগোবিন্দ মহল্লায় নিজ বাসভবনে সাবেক কমিশনার শেখ কেরামত আলীর সভাপতিত্বে এবং ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল মমিন তার সঞ্চালনায় বক্তব্য রাখেন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন বুদ্দিন আহমেদ, ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহাদত হোসেন, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মহর, ১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন, ১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু সাইদ সরকার প্রমুখ।
উত্তরবঙ্গের মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে মেয়র প্রার্থী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম আহম্মেদ বলেন, পরিস্কার-পরিচ্ছন্ন, যানজটমুক্ত শহর গড়াই হবে আমার মূল লক্ষ্য। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার টিকিট দেন তাহলে আমি পৌরবাসীর ভালবাসা নিয়ে বিজয়ী হবোই ইনশাল্লাহ। মেয়র পদে আমাকে নির্বাচিত করলে পৌরবাসীর কাঙ্খিত সেবাদানের জন্য নিজেকে সম্পূর্ণরুপে নিয়োজিত করবো।
তিনি বলেন, এ শহরের ফুটপাথে বালুর স্তুপ, রাস্তায় রাস্তায় খোয়া, ইট ও পাথর। মানুষের চলাচলের পথে পথে বাঁধা ও দুর্ভোগ রয়েছে। ফুটপাথ হকারদের দখলে। এসব সমস্যা সমাধান করা হবে আমার প্রধান লক্ষ্য। হকার্সদের পূর্ণবাসিত করা হবে। তাদের জন্য জায়গা করে দেয়া হবে। শহরে যানবাহন চললেও কখনোই যানজট হতে দেয়া হবে না। ট্রাফিক পুলিশের সাথে বসে যানজট নিরসনে সব রকমের ব্যবস্থা নেয়া হবে। পৌরসভা জনগণের। জনগণ ভাল থাকলেই পৌরসভা ভাল থাকবে। পৌরবাসীর বিনোদনের জন্য একটি পার্ক স্থাপন, কাটাখালি নদীকে হাতির ঝিলের মতো করে গড়ে তোলা হবে। শহরের সকল ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, জলাবদ্ধতা, ময়লা আবর্জনা পরিস্কার ও ধুলোবালিমুক্ত শহর হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন তিনি। সবশেষে তিনি বলেন, আমি দীর্ঘদিন হলো জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আপনাদের পাশে থেকে কাজ করেছি। রাজনীতি করতে এসে বিভিন্ন সময় আন্দোলন সংগ্রামে আপনাদের পাশে থেকে নিবেদিত প্রাণ হয়ে কাজ করেছি। তাই দলীয় মনোনয়ন পেতে আমি আপনাদের পূর্ণঙ্গা সহযোগিতা কামনা করছি।
এসময় সিরাজগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সকলের নিকট দোয়া চেয়ে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

About jamuna

আবার চেষ্টা করুন

উল্লাপাড়া আ.লীগের সভাপতি রুমি, সা. সম্পাদক মোস্তফা

নিজস্ব প্রতিবেদক ||  যমুনাপ্রবাহ.কম সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ফয়সাল কাদের রুমি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *