সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / কামারখন্দ / হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালিয়ে গেল স্বামী, অত:পর পুলিশের হাতে আটক

হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালিয়ে গেল স্বামী, অত:পর পুলিশের হাতে আটক

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

আপডেট সময়: ১২ঃ১৯ ঘন্টা: ২৫ মে ২০২১

সিরাজগঞ্জ: বিষপানে নিহত স্ত্রীর মরদেহ হাসপাতালে রেখেই পালিয়ে গেলো স্বামী। কয়েক ঘন্টা পর অন্য একটি বাড়ী থেকে ফারুক হোসেন (৪০) নামে সেই স্বামীকে আটক করে পুলিশ।

সোমবার (২৪) সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে কাজলী বেগম (৩৫) নামের এক গৃহবধুর লাশ রেখে পালিয়ে  যান তার স্বামী ফারুক হোসেন। কাজলী বেগম কামারখন্দ উপজেলার বালুকুল গ্রামের ফারুক হোসেনের স্ত্রী।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা সোমবার রাতে যমুনাপ্রবাহ.কমকে বলেন, ফারুক হোসেন তার মৃত স্ত্রীকে হাসপাতালে রেখে পালিয়েছে। খবর পেয়ে তার বাড়িতে পুলিশ পাঠানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান  থেকেও পালিয়েছিলেন তিনি। পরে পাশের একটি বাড়ি থেকে তাকে আটক করা হয়েছে। স্ত্রীর মরদেহ রেখে কেন হাসপাতাল  থেকে পালিয়েছিলেন ফারুক সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সময় হাসপাতালে ঘটনাস্থলে অবস্থান ফারুক ও কাজলীর স্বজনদের ডেকে আনা হয়েছে।

এর আগে সোমবার সকালে অজ্ঞান অবস্থায় কাজলী বেগমকে হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন তাঁর স্বামী ফারুক হোসেন। কর্তব্যরত চিকিসক তাকে মৃত ঘোষণা করার পরই মরদেহ রেখে পালিয়ে যান ফারুক। সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিসা কর্মকর্তা ডা. শামিমুর রহমান জানান,ভর্তির সময়ে ওই নারী বিষপান করেছেন উল্লেখ করা হয়েছে। তবে মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

মা ইলিশ ধরার দায়ে ১৬ জেলের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম : সিরাজগঞ্জের তিনটি উপজেলায় যমুনা নদীতে মা ইলিশ সংরক্ষণ অভিযানে ১৬ জেলেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *