শনিবার , জুলাই 31 2021
Home / সিরাজগঞ্জ / উল্লাপাড়া / হাসপাতালে চুরি যাওয়া এক শিশুকে জীবিত, অপরজনের মরদেহ উদ্ধার

হাসপাতালে চুরি যাওয়া এক শিশুকে জীবিত, অপরজনের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জে ৫দিনের ব্যবধানে পৃথক দুটি হাসপাতাল থেকে চুরি যাওয়া দুই শিশুর একটিকে জীবিত অবস্থায় অপরটির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় কল্পনা খাতুন (২৫) নামে এক মহিলাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও আরও ৫ নারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সলঙ্গা থানাধীন আলোকদিয়া এলাকার একটি বাড়ী থেকে জীবিত ও মৃত শিশু দুটিকে উদ্ধার করা হয়। গ্রেফতার হওয়া কল্পনা আলোকদিয়া গ্রামের সাদ্দামের স্ত্রী।

মৃত শিশু মাহিম উল্লাপাড়া উপজেলার ভাদালিয়া গ্রামের চয়ন ইসলাম ও মঞ্জুয়ারা দম্পত্তির সন্তান। জীবিত শিশু সামিউল পাবনা জেলার চাটমোহর থানার স্থল গ্রামের আব্দুল মাজেদ ও সবিতা খাতুন দম্পত্তির ছেলে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বাংলানিউজকে জানান, আজ দুপুরের দিকে হাটিকুমরুল গোলচত্বর এলাকার শাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতাল থেকে একদিন বয়সী নবজতাক শিশু চুরি যাবার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। হাসপাতালের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ ও ঘটনার বিভিন্ন দিক পর্যালোচনার পর কিছুটা নিশ্চিত হয়ে রাত সাড়ে ১০টার দিকে আলোকদিয়া গ্রামের সাদ্দাম হোসেনর বাড়িতে অভিযান চালানো হয়। সেখানে নবজাতক শিশুটিকে সাদ্দামের স্ত্রী কল্পনার কোলে দেখতে পেয়ে তাকে উদ্ধার করা হয়। এরপর বাড়ি তল্লাশী করে ধানের গোলার মধ্যে মাহিম নামে অপর শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। ২৯ দিন বয়সী ওই শিশুটি ২৩ ফেব্রুয়ারি সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল থেকে চুরি হয়।

এ সময় বাড়ির মালিক কল্পনাকে গ্রেফতার করা হয় এবং আশপাশে অবস্থান করা আরও ৫ জন নারীকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  পুলিশ সুপার মো. হাসিবুল আলম বিপিএম বাংলানিউজকে বলেন, আমরা দুটি শিশুর একটিকে মৃত অবস্থায় অপরটি জীবিত উদ্ধার করতে সক্ষম হয়েছি। এ ঘটনার সাথে জড়িত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। তদন্তের প্রাথমিক পর্যায়ে রয়েছি। আমি ঘটনাস্থলে যাচ্ছি। এখনই বিস্তারিত বলা যাচ্ছে না।

প্রসঙ্গত, মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিতসা নিতে আসা মাহিম নামের ২৯ দিন বয়সী একটি শিশু চুরি ঘটনা ঘটে। এর ঠিক ৫দিনের মাথায় শনিবার (২৭ ফেব্রুয়ারি) হাটিকুমরুল গোলচত্বরের শাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতাল থেকে সামিউল নামে একদিন বয়সী নবজাতক শিশুটি একইভাবে চুরি হয়।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বায়াতুস সালাত জামে  মসজিদের উদ্বোধন

জহুরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম বেলকুচি : সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার শেরনগর পশ্চিম পাড়া বায়াতুস …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।