সদ্য সংবাদ
Home / লিড নিউজ / সড়ক দূর্ঘটনায় দুই সন্তানসহ স্কুলশিক্ষিকা নিহতের ঘটনায় বিচারের দাবীতে মানববন্ধন

সড়ক দূর্ঘটনায় দুই সন্তানসহ স্কুলশিক্ষিকা নিহতের ঘটনায় বিচারের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই সন্তানসহ স্কুল শিক্ষিকা ইফরাত সুলতানা নিহতের ঘটনায় বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে প্রাথমিক শিক্ষা পরিবার। মঙ্গলবার (৯ ফেব্রæয়ারি) সকাল ১১টার দিকে শহরের বাজার স্টেশন এলাকায় প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সড়ক দূর্ঘটনায় সন্তানসহ শিক্ষিকা নিহতের ঘটনাটিকে হত্যাকান্ড উল্লেখ করে বক্তারা বলেন, আমরা শিক্ষক, জ্ঞান বিতরণ করি। আমরা এভাবে রাস্তায় কুকুরের মতো মরতে চাই না। মর্মান্তিক একটি সড়ক দুর্ঘটনায় একটি পরিবার আজ স্বর্বস্ব হারিয়েছে। তাই বাধ্য হয়ে শিক্ষক সমাজ রাস্তায় এসে দাঁড়িয়েছে। অপরিকল্পিত সড়ক ব্যবস্থাপনা ও  বেপরোয়া গাড়ী চালানোর কারনে এ দুর্ঘটনা ঘটেছে। এটি কোন দুর্ঘটনা নয়, হত্যাকান্ড। আমরা অবিলম্বে এ ঘটনার বিচারের দাবী জানাচ্ছি।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আজহারুল ইসলাম, প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি উদয় কুমার পাল, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান ভূঞা, প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আমিনূর ইসলাম, সাধারণ সম্পাদক মাসুদ রানা, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমাজ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আশীষ কুমার ঘোষ, সাধারণ সম্পাদক কে এম ছানোয়ার হোসেন, বেসরকারি কলেজ শিক্ষক সমিতি সিরাজগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আসলাম উদ্দিন,  দূর্ঘটনায় নিহত স্কুল শিক্ষিকা ইফরাত সুলতানার বড় ভাই সালেহীন ও স্বামী মাসুদ রহমান।

মানববন্ধনে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। পরে সড়ক, সেতু ও পরিবহণ মন্ত্রী বরাবর একটি স্মারকলিপি জেলা প্রশাসকের মাধ্যমে প্রদান করা হয়।

প্রসঙ্গত, রোববার (৭ ফেব্রæয়ারি) দুপুরে সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর কালাচাঁদ মোড় এলাকায় বাস ও ট্রাকের মাঝখানে চাপা পড়ে রিকশা আরোহী স্কুল শিক্ষিকা ইফরাত সুলতানা (৩৮), তার ছেলে মাশবুবুর রহমান ওয়াদী (১২) ও মেয়ে সোয়াইবা রহমান (৬) নিহত হন।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

3 মতামত

  1. I have a boy scout uniform 1953 With Patches. I want to sale Irene Lorant Rawden

  2. Good post! We are linking to this great article on our site. Keep up the good writing. Talyah Warner Ashlan Jennette Cecilio Bettzel

  3. Dopinger SEO company. Just a few of our happy customers working with us. You can visit our portfolio page to see more. Tandie Josiah Marwin Brietta Vin Bate

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *