Home / সারাদেশ / রংপুর বিভাগ / স্মরণ সভায় বক্তারা: নির্যাতিত মানুষের পক্ষে সবসময় সোচ্চার ছিলেন প্রয়াত আনোয়ারুল ইসলাম

স্মরণ সভায় বক্তারা: নির্যাতিত মানুষের পক্ষে সবসময় সোচ্চার ছিলেন প্রয়াত আনোয়ারুল ইসলাম

নূর ইসলাম নয়ন, দিনাজপুর থেকে || যমুনাপ্রবাহ.কম
প্রয়াত রাজনীতিক ও সমাজসেবক জননেতা আনোয়ারুল ইসলাম ছিলেন অসহায় ও নির্যাতিত মানুষের পক্ষের স্বোচ্চার কন্ঠস্বর। তার সামাজিক কর্মকান্ডের কথা দিনাজপুরবাসী চিরদিন শ্রদ্ধার সাথে স্মারণ করবে। শনিবার (১৪ নভেম্বর) দিনাজপুর নাট্য সমিতি মিলনায়তনে প্রয়াত রাজনীতিক ও সমাজসেবক আনোয়ারুল ইসলামের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণ সভায় বক্তারা এসব কথা বলেন।
বক্তারা আরও বলেন, একজন প্রকৃত দেশ প্রেমিক ও নেতার যে যোগ্যতা থাকার কথা, আনোয়ারুল ইসলামের মধ্যে তার সবটাই দেখা গেছে। বর্তমানে দেশে ভালো মানুষের খুব অভাব, এই অভাব দুর করতে প্রয়াত আনোয়ারুল ইসলাম আমাদের আলোর পথ দেখিয়েছিলেন। তার আদর্শ আমরা যদি হৃদয়ে ধারণ ও লালন করি তাহলে মরহুম আনোয়ারুল ইসলাম দিনাজপুরবাসী’র হৃদয়ে চিরদিন জাগ্রত থাকবে।
আনোয়ারুল ইসলাম স্মরণ সভা কমিটির আহবায়ক রেজাউর রহমান রেজুর সভাপতিত্বে প্রয়াত আনোয়ারুল ইসলামের কর্মময় জীবন নিয়ে স্মরণ সভায় আলোচনা করেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, দিনাজপুর চেম্বারের সভাপতি সুজা-উর-রব চৌধুরী, প্রফেসর আব্দুল জব্বার, চাউল কল মালিক সমিতির সভাপতি মোসাদ্দেক হুসেন, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ খালেকুজ্জামান রাজু, সাবেক মেয়র মোঃ শফিকুল হক ছুটু, ভৈরবীর পরিচালক রহমতুল্লাহ রহমত, মনি মেলার সহ-সভাপতি নুরুল মতিনি সৈকত, জেলা পরিষদের সদস্য ফয়সাল হাবিব সুমন, জেলা জাসদের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম সহিদুল্লাহ, ওয়ার্কার্স পার্টির জেলা সম্পাদক হবিবর রহমান, ইউনাইটেড কমিউনিস্ট লীগের নেতা আক্তার আজিজ, শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল্লাহ জেমি, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক অধ্যক্ষ সাইফুদ্দিন আক্তার, জেলা জাতীয় পার্টির সেক্রেটারী আহম্মেদ শফি রুবেল, জাতীয় রবীন্দ্র সম্মিলন পরিষদের সভাপতি রবিউল আউয়াল খোকা, উদীচী’র সভাপতি হাবিবুল ইসলাম বাবুল, ব্যবসায়ী জহির খান, মরহুম আনোয়ারুল ইসলামের বড় ভাই এ্যাডঃ মেহেরুল ইসলাম ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ আলতাফ হুসাইন। সঞ্চালকের দায়িত্ব পালন করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক মোঃ কামাল উদ্দিন বাচ্চু।

আবার চেষ্টা করুন

উল্লাপাড়া আ.লীগের সভাপতি রুমি, সা. সম্পাদক মোস্তফা

নিজস্ব প্রতিবেদক ||  যমুনাপ্রবাহ.কম সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ফয়সাল কাদের রুমি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *