সদ্য সংবাদ
Home / চিত্র-বিচিত্র / স্বাধীনতা স্কয়ারে মুক্তমঞ্চ নির্মাণকাজ পরিদর্শণে জেলা পরিষদ চেয়ারম্যান

স্বাধীনতা স্কয়ারে মুক্তমঞ্চ নির্মাণকাজ পরিদর্শণে জেলা পরিষদ চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

আপডেট সময়: ০১ঃ২৩ ঘন্টা: ৩১ মে, ২০২১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় স্বাধীনতা স্কয়ার চত্বরে নির্মাণাধীন মুক্তমঞ্চ নির্মাণকাজ পরিদর্শন করলেন জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক  মস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।

সোমবার (৩১ মে) সকালে তিনি মুক্তমঞ্চ নির্মাণকাজ পরিদর্শনকালে কাজের অগ্রগতির খোঁজ-খবর নেন এবং গুণগত মান বজায় রেখে দ্রুত সময়ের মধ্যে এটি নির্মাণ শেষ করার নির্দেশ দেন। এ সময় তাঁর সাথে জেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার (২১ মে) উন্মুক্ত স্থানে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের লক্ষ্যে গ্রীণরুম ও ওয়াশরুম সুবিধাসহ এই মুক্তমঞ্চ নির্মাণ কাজের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস  ও পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা।

জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস বলেন, প্রায় দুই বছর আগে অরুণিমা সঙ্গীতালয়ের একটি অনুষ্ঠানে সংগঠনের পরিচালত শিল্পী সূর্য্য বারি স্বাধীনতা স্কয়ার চত্বরে একটি মুক্তমঞ্চ তৈরির আবেদন করেন। ওই অনুষ্ঠানেই আমি কথা দেই এখানে মুক্তমঞ্চ করে দেব। তারই ধারাবাহিকতায় জেলা পরিষদের অর্থায়নে ২৫ লাখ টাকা ব্যয়ে এ মুক্তমঞ্চটি নির্মাণ করা হচ্ছে। ছোটখাট অনেক সাংস্কৃতিক অনুষ্ঠান যেগুলো অডিটোরিয়াম ও বা মিলনায়তনে করা সম্ভব হয় না। মিলনায়তনের ভাড়া দিয়ে অনুষ্ঠান করাও কোন কোন সংগঠনের পক্ষে সম্ভব হয় না। এসব কথা বিবেচনা করেই ২৫ লাখ টাকা ব্যয়ে মুক্তমঞ্চ নির্মাণ প্রকল্প বাস্তবায়ন করছে জেলা পরিষদ। পৌরসভার জায়গার উপর নির্মিত এ মুক্তমঞ্চের এক পাশে গ্রীণরুম অপর পাশে থাকবে ওয়াশরুম। তিনি বলেন, লতিফ বিশ্বাস একদিন যে কথা দেয়, সেটা রাখে-এটা তারই প্রমাণ।

এ সময় লতিফ বিশ্বাস জেলা পরিষদের অর্থায়নে কালিবাড়ী মন্দির তৈরি, মুক্তির সোপানের পেছনে স্বাধীনতা স্তম্ভ নির্মাণ, ডাকবাংলো ভবন সম্প্রসারণসহ বিভিন্ন উন্নয়ণমূলক কর্মকান্ডের কথা উল্লেখ করেন।

About jamuna

আবার চেষ্টা করুন

প্রেমিকা ও তার মাকে দায়ী করে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম:  মৃত্যুর জন্য প্রেমিকা ও তার মাকে দায়ী করে প্রেমিকার ছবিসহ ফেসবুকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *