সদ্য সংবাদ
Home / অপরাধ / স্কুলছাত্রীর অশ্লীল ছবি ফেসবুকে ভাইরাল, প্রেমিক গ্রেফতার

স্কুলছাত্রীর অশ্লীল ছবি ফেসবুকে ভাইরাল, প্রেমিক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ||যমুনাপ্রবাহ.কম

বাংলাদেশ সময়:  ০২০০ ঘন্টা: ২৪ মে, ২০২১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে কৌশলে স্কুলছাত্রীর আপত্তিকর ছবি ধারণ এবং তা ফেসবুকে আপলোড দেয়ার অভিযোগে নাঈম শেখ (২২) নামের এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা।

সোমবার (২৪ মে) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো: মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত নাঈম শেখ সদর উপজেলার চন্দ্রকোনা গ্রামের বাদশা শেখের ছেলে ও সিরাজগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটের ২য় বর্ষের ছাত্র।

সংবাদ বিজ্ঞপিত্তে বলা হয়, পৌর এলাকার রহমতগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে নাঈম শহরের বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে যেতেন এবং বিভিন্ন কৌশলে গোপনে অশ্লীল ও আপত্তিকর ছবি মোবাইলে ধারণ করে রাখতেন। গত বুধবার (১৩ মে) সেই ধারণকৃত অশ্লীল ও আপত্তিকর ছবিগুলো Naime Hossain NPakhi নামে একটি ফেসবুক আইডি থেকে ছড়িয়ে দেন। মুহুর্তের মধ্যে অশ্লীল ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন করে। এরপর থেকেই অভিযুক্ত নাঈম আত্মগোপনে চলে যায়। গত রোববার (২৩ মে) গভীর রাতে র‌্যাব-১২’ আধুনিক তথ্য প্রযুক্তির সাহায্যে এই ঘটনার মূলহোতা নাইম শেখকে সিরাজগঞ্জ সদর উপজেলা থেকে গ্রেফতার করা হয়।

About jamuna

আবার চেষ্টা করুন

শেরপুরে সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন- হুইপ আতিক

মিজানুর রহমান মিলন, শেরপুর প্রতিনিধি যমুনাপ্রবাহ.কম: মরহুম আমির আলী সরকারের স্বপ্ন বাস্তবায়নে সোনাবরকান্দা- বালিয়া ১ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *