সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / উল্লাপাড়া / সুদের টাকা না পেয়ে গাছের সাথে বেঁধে গৃহবধূকে নির্যাতন

সুদের টাকা না পেয়ে গাছের সাথে বেঁধে গৃহবধূকে নির্যাতন

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ : সুদের টাকা দিতে না পারায় সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সোমা রানী দাস নামে হতদরিদ্র এক গৃহবধূকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর মামলা দায়ের ও ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে পৌরসভার এনায়েতপুর আদর্শগ্রামে এ ঘটনাটি ঘটে। সোমা রানী দাস এনায়েতপুর আদর্শগ্রামের সঞ্জীব দাসের স্ত্রী।

নির্যাতিত গৃহবধু সোমা রানী দাস অভিযোগ করেন, একই গ্রামের আব্দুল কাদেরের মেয়ে প্রভাবশালী সুদের ব্যবসায়ী দিপ্তী বেগমের কাছ থেকে ৫০ হাজার টাকা ঋণ গ্রহণ করেন তিনি। আর্থিক অস্বচ্ছলতার কারণে সময়মতো সুদের টাকা পরিশোধে ব্যর্থ হন। সুদের টাকা না পাওয়া দিপ্তী বেগম তার লোকজনসহ তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গাছের সাথে বেঁধে নির্যাতন করেন।

এদিকে এই নির্যাতনের চিত্রটি ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করেন স্থানীয় কয়েক যুবক। বিষয়টি জানতে পেরে তাতক্ষণিক উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাশ ঘটনাস্থলে পৌঁছে নির্যাতিত গৃহবধুকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন।

বুধবার রাতে ওসি দীপক কুমার দাশ বলেন, এ ঘটনায় নির্যাতিত সোমা রানী দাশ বাদী হয়ে ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার পর পর প্রধান আসামী দিপ্তী বেগমকে গ্রেফতার করা হয়েছে।

ওসি আরও বলেন, দিপ্তী বেগম এলাকার খুবই প্রভাবশালী সুদের ব্যবসায়ী বলে স্থানীয়রা জানিয়েছে। তিনি দীর্ঘদিন ধরে এলাকার হতদরিদ্র মানুষগুলোর বিপদের সুযোগে মোটা সূদে ঋণ দেন। এবং সূদের টাকা দিতে ব্যর্থ হলে নির্যাতন চালান বলে এলাকাবাসীরা জানিয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

মোহাম্মদ নাসিম স্মরণে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঢাকা অফিস || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ১৮১৭ ঘন্টা, ২০ জুন, ২০২১ বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য, …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।