Home / রাজনীতি / আওয়ামীলীগ / সিরাজগঞ্জ-১ আসনে বিজয়ের পথে নৌকা

সিরাজগঞ্জ-১ আসনে বিজয়ের পথে নৌকা

নিজস্ব প্রতিবেদক যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনে ১৭১টি কেন্দ্রের মধ্যে ১৩২টি কেন্দ্রের বেসরকারী ফলাফলে বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে রয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী প্রয়াত জাতীয় নেতা মোহাম্মদ নাসিমের ছেলে প্রকৌশলী তানভীর শাকিল জয়।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে সিরাজগঞ্জ সদর ও কাজিপুর কন্ট্রোল রুম থেকে পাওয়া বেসরকারি ফলাফলে জানা যায় ১৩২টি কেন্দ্রে নৌকা প্রতিকে তানভীর শাকিল জয় পেয়েছেন ১ লাখ ৪৫ হাজার ২৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বিএনপির সেলিম রেজা ধানের শীষ প্রতিকে পেয়েছেন ৩৮৪ ভোট। কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, উপজেলার ১১৩টি কেন্দ্রের মধ্যে ৯১টির ফলাফলে নৌকা পেয়েছে ৯৯ হাজার ২৭০ ভোট ও ধানের শীষ পেয়েছে ১শ ১৪ ভোট।

অপরদিকে জেলা নির্বাচন কর্মকর্তা মো. আবুল হোসেন বলেন, সদর উপজেলার ৫ ইউনিয়নে ৫৮টি কেন্দ্রের মধ্যে ৪১টি কেন্দ্রের ফলাফল এসে পৌছেছে। এতে নৌকা প্রতিকে তানভীর শাকিল জয় পেয়েছেন ৪৫ হাজার ৯৮৯ ভোট এবং ধানের শীষ প্রতিকে সেলিম রেজা পেয়েছেন ২৭০ ভোট। এর আগে বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিরাজগঞ্জ-১ নির্বাচনী আসনের ১৭১টি কেন্দ্রে একযোগে ইভিএম পদ্মতিতে ভোটগ্রহণ করা হয়। এদিকে ভোটগ্রহণ শেষে সন্ধ্যার দিকে নির্বাচন বর্জন করেন বিএনপি প্রার্থী সেলিম রেজা।

About jamuna

আবার চেষ্টা করুন

নয় মাসে জাতীয় রাজনীতির দুই নক্ষত্র হারালো সিরাজগঞ্জ

স্বপন চন্দ্র দাস যমুনাপ্রবাহ.কম : মোহাম্মদ নাসিমের ও এইচ.টি ইমাম-সিরাজগঞ্জের দুই কৃতি সন্তান দীর্ঘদিন ধরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *