সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / কাজিপুর / সিরাজগঞ্জ-১ আসনে বিএনপি প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সিরাজগঞ্জ-১ আসনে বিএনপি প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক, যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সদরের একাংশ) আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন বিএনপি প্রার্থী সেলিম রেজা। মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে জেলা নির্বাচন অফিসে জেলা রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম ও জেলা নির্বাচন অফিসার মো. আবুল হোসেনের কাছে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

এ সময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলার সাধারণ সম্পাদক সাঈদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি মজিবর রহমান লেবু যুগ্ন সম্পাদক নূর কায়েম সবুজ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট ও মির্জা মোস্তফা জামান, স্বেচ্ছাসেবকদলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সুষ্ঠু নির্বাচন হলে নিশ্চিত বিজয়ে আশাবাদ ব্যক্ত করে বিএনপি মনোনীত প্রার্থী সেলিম রেজা বলেন, মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে নির্বাচনে অংশ নিয়েছি। ভোটাররা যদি কেন্দ্রে আসতে পারে, তাহলে এখানে ধানের শীষের বিজয় সুনিশ্চিত।

এর আগে সোমবার (১২ অক্টোবর) দুপুরে এ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয় কাজিপুর উপজেলা নির্বাচন কার্যালয়ে রির্টানিং অফিসার বরাবরে মনোনয়নপত্র দাখিল করেন।

গত ১৩ ই জুন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুজনিত কারণে আসনটি শূন্য হয়। আগামী ১২ নভেম্বর এখানে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

 

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক যমুনাপ্রবাহ.কম সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে নজরুল ইসলাম (২২) নামে এক  নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *