সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ / সিরাজগঞ্জ-১ আসনে আওয়ামীলীগ প্রার্থী জয়ের মনোনয়নপত্র দাখিল

সিরাজগঞ্জ-১ আসনে আওয়ামীলীগ প্রার্থী জয়ের মনোনয়নপত্র দাখিল

কাজিপুর প্রতিনিধি, যমুনাপ্রবাহ.কম
সিরাজগঞ্জ-১ ( কাজিপুর ও সদরের একাংশ) সংসদীয় আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী  সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের বড় ছেলে প্রকৌশলী তানভীর শাকিল জয় মনোনয়নপত্র দাখিল করেছেন।
সোমবার (১২ অক্টোবর) দুপুরে কাজিপুর উপজেলা নির্বাচন কার্যালয়ে রির্টানিং অফিসার বরাবর এ মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা ‍উপস্থিত ছিলেন। সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আবুল হোসেনের নিকট এ মনোনয়ন পত্র দাখিল করেন তিনি। এর আগে কাজিপুর আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন শেষে প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া এবং উপস্থিতির উদ্যেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন।
বক্তব্যে তিনি বলেন, কাজিপুরের মানুষ আমার শক্তি ও সাহস, কাজিপুরবাসীর ঋণ শহীদ এম মনসুর আলীর পরিবার কোনদিন শোধ করতে পারবেনা, পরিবারের পূর্বপুরুষদের মতো আমিও প্রিয় কাজিপুরবাসীর সেবায় নিয়োজিত থাকব। এসময় তিনি সকলের সহযোগিতায় বাবা মোহাম্মদ নাসিমের অসাপ্ত কাজগুলো শেষ করার প্রত্যয় ব্যক্ত করেন। পরে কাজিপুর স্বাধীনতা স্কয়ারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

জহুরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২২০৭ ঘন্টা, জুন ২২, ২০২১ বেলকুচি (সিরাজগঞ্জ): …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।