বৃহস্পতিবার , জুন 17 2021
সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / সিরাজগঞ্জ শহরকে সিসি ক্যামেরার আওতায় আনতে ব্যবসায়ীদের অনুদান

সিরাজগঞ্জ শহরকে সিসি ক্যামেরার আওতায় আনতে ব্যবসায়ীদের অনুদান

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

আপডেট সময়: ১৫ঃ৫৯ ঘন্টা: ০৯ মে: ২০২১

সিরাজগঞ্জ: আইন শৃংখলা রক্ষা ও অপরাধ দমনে সিসি ক্যামেরার আওতায় আনা হচ্ছে সিরাজগঞ্জ শহরকে। এ লক্ষ্যে পৌর মেয়র ও জেলার শীর্ষ ব্যবসায়ী সংগঠনের পক্ষ থেকে জেলা পুলিশকে অনুদান প্রদান করা হয়েছে। রোববার (৯ মে) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে উপস্থিত হয়ে পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএমের কাছে অনুদান হিসেবে নগদ ১০ লাখ টাকা হস্তান্তর করা হয়।

এ সময় সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইসহাক আলী, পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা অতিরিক্ত পুলিশ সুপার ফারহানা ইয়াসমিন, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ড. জান্নাত আরা হেনরী তালুকদার, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল,  সিরাজগঞ্জ চেম্বার অব  কমার্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ভাইস প্রেসিডেন্ট আব্দুল হাকিম,  গোলাম মোস্তফা, আসাদুজ্জামান সোহেল উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম জানান, অপরাধ নিয়ন্ত্রণ ও আইন শৃংখলার উন্নয়নে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান সিসি ক্যামেরার আওতায় আনা হচ্ছে। এ প্রক্রিয়া বাস্তবায়নের লক্ষে চেম্বার অব কমার্সসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের সাথে আলোচনা করা হয়। তাদের আর্থিক সহযোগীতায় আমরা দ্রুত সিসি ক্যামেরা স্থাপনের কাজ এগিয়ে নিতে পারবো।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও, কনের বাবার জরিমানা 

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২২৫৩ ঘন্টা, জুন  ১৬, ২০২১ সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বেলকুচিতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।