বৃহস্পতিবার , জুন 24 2021
সদ্য সংবাদ
Home / চিত্র-বিচিত্র / সিরাজগঞ্জ বিজয় স্তম্ভে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের শ্রদ্ধাঞ্জলী

সিরাজগঞ্জ বিজয় স্তম্ভে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের শ্রদ্ধাঞ্জলী

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম
সিরাজগঞ্জ : মহান বিজয় দিবস উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধাঞ্জলী জানিয়েছে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখা। বুধবার (১৬ ডিসেম্বর) ভোরে মুক্তি সোপান বিজয়স্তম্ভে সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করে মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়। এর আগে স্বাস্থ্যবিধি মেনে জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম, আওয়ামীলীগ ও এর বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে বিজয়স্তম্ভে পুস্পস্তবক অর্পণ করা হয়। এরপর শ্রদ্ধা নিবেদনের জন্য বিজয়স্তম্ভ উন্মুক্ত করে দেয়া হলে সকাল সাড়ে ৭টার দিকে বঙ্গমাতা সাংষ্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র দাসের নেতৃত্বে পুস্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের যুগ্ন সম্পাদক রুবাইয়াত খান রনি, শিক্ষা ও পাঠাগার সম্পাদক উত্তম কুমার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশিক আবেদীনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি ফজল-এ-খোদা লিটন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, সাংবাদিক এ এইচ মুন্না, এস এম আল-আমিন প্রমূখ।

উল্লেখ্য, মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আগামী ২৫ ডিসেম্বর বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন সংগঠনের সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র দাস।

আবার চেষ্টা করুন

পাঁচ শতাধিক মানুষের দেড়কোটি টাকা নিয়ে চম্পট দিলেন এক নারী

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২৩৫০ ঘন্টা, জুন ২৩, ২০২১ সিরাজগঞ্জ: করোনা মহামারীতে কর্মহীন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।