সদ্য সংবাদ
Home / আইন আদালত / সিরাজগঞ্জ জেলা জজ আদালত চত্বরে বৃক্ষরোপণ

সিরাজগঞ্জ জেলা জজ আদালত চত্বরে বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

যমুনাপ্রবাহ.কম: “মুজিব বর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি” এই স্লোগানকে সামনে রেখে মুজিব বর্ষ উপলক্ষে সিরাজগঞ্জ জেলা জজ আদালত চত্বরে বৃক্ষরোপণ করা হয়। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় সিরাজগঞ্জ জেলা জজ আদালত এর উদ্যোগে ডিজে গার্ড়েন ও আদালত চত্বরে প্রধান অতিথি হিসেবে বৃক্ষরোপনের উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মোঃ নাজির।

বৃক্ষরোপণে অংশগ্রহণ করেন বিচারক (জেলা ও দায়রা জজ) শেখ মোঃ নাসিরুল হক, সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ আব্দুল্লাহ আল মামুন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ মোঃ শাহাদত হোসেন প্রামানিক, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, সালমা বেগম, অতিঃ জেলা দায়রা জজ মোঃ এরফান উল্লাহ, অতিঃ জেলা ও দায়রা জজ ২য় সিরাজগঞ্জের বিভিন্ন পর্যায়ে বিজ্ঞ বিচারকবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান পিপি, জেলা আইনজীবি সমিতির সভাপতি মীর রুহুল আমিন বাবু, সাধারণ সম্পাদক আব্দুর রউফ পান্না, পিপি এস এম আব্দুল ওহাব, জিপি শেখ আব্দুল হামিদ লাভলু, স্পেশাল পিপি কায়সার আহম্মেদ লিটনসহ জেলা জজ আদালত ও চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কর্মরত কর্মচারীবৃন্দ। বৃক্ষরোপণ কর্মসূচীর সামগ্রিক সমন্বয় করেন সিরাজগঞ্জ জেলা জজ আদালত নেজাতর বিভাগের সিনিয়র সহকারী জজ ও ভারপ্রাপ্ত জজ বাদল কুমার চন্দ। এসময় বিভিন্ন জাতের আম, লটকন, ভিয়েতনামি নারিকেল, মাল্টাসহ ১৫০টি ফল ফলাদির গাছ লাগানো হয়। এর আগে মুজিব বর্ষ উপলক্ষে শাহজাদপুর চৌকি আদালত প্রাঙ্গণে ৮০টি ফল ফলাদির গাছ লাগানো হয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *