সদ্য সংবাদ
Home / আইন আদালত / সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কারাগারে

সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কারাগারে

নিজস্ব প্রতিবেদক।। যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: বিস্ফোরক আইনে দায়ের করা মামলায়  সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার ( ১২ আগষ্ট) দুপুরে ২০১৮ সালে দায়ের করা বিস্ফোরক দ্রব্য আইনের একটি মামলার আসামী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজ হাজির হয়ে তার আইনজীবির মাধ্যমে জামিনের আবেদন করেন।  শুনানি শেষে সিরাজগঞ্জ স্পেশাল ট্রাইব্যুনাল আদালতের বিজ্ঞ বিচারক জেলা ও দায়রা জজ ফজলে খোদা নাজির জামিন আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামি পক্ষের আইনজীবি এডভোকেট ইন্দ্রজিত সাহা এই সকল তথ্য জানান। জামিন আবেদনের শুনানীতে রাষ্ট্রপক্ষের আইনজীবি ছিলেন জেলা জজকোর্টর পিপি এডভোকেট আব্দুর রহমান।

এদিকে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজকে কারাগারে পাঠানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার নিঃশর্ত মুক্তি দাবী করেছেন কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান,সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সিরাজগঞ্জ জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক খোরশেদ আলম মিন্টু, সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান সুমন সহ জেলা ছাত্রদলের আওতাধীন ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *