সদ্য সংবাদ
Home / লিড নিউজ / সিরাজগঞ্জে ৭দিনের লকডাউন শুরু

সিরাজগঞ্জে ৭দিনের লকডাউন শুরু

হোসেন আলী ছোট্ট, নিজস্ব প্রতিবেদক|| যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ১২২৮ ঘন্টা, জুলাই ১, ২০২১

সিরাজগঞ্জ: বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণরোধে সারাদেশের মতো সিরাজগঞ্জেও শুরু হয়েছে কঠোর লকডাউন।

বৃহস্পতিবার (১ জুলাই) সকাল থেকেই সরকারী বিধিনিষেধ, স্বাস্থ্যবিধি মেনে নিত্যপণ্যের দোকানপাট খোলা থাকলেও মানুষের উপস্থিতি অনেক কম দেখা গেছে। সড়ক-মহাসড়কগুলোতে যাত্রীবাহী পরিবহণ চলছে না। তবে শহরে রিকশা চলাচল অব্যাহত রয়েছে। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হচ্ছে না কোন মানুষ। বিধি নিষেধ কার্যকরে পুলিশের পাশাপাশি মাঠে নেমেছে সেনাবাহিনী সদস্যরা।

তবে সিরাজগঞ্জ শহরের কাঁচা বাজারগুলোতে লোক সমাগম দেখা যায়। নিত্য প্রয়োজনীয় পণ্য মাছ, মাংস, মুরগী, সবজি কেনার জন্য মানুষ বাজারে এসেছেন। এ সময় কথা হয়  কাচাঁ বাজারে সবজি কিনতে আসা শামীম নামে এক ক্রেতার সাথে। তিনি বলেন, সরকার ৭দিনের যে লকডাউন দিয়েছে এজন্য আমি সরকারের স্বাস্থ্যবিধি মেনে নিত্য প্রয়োজনীয় কেনার জন্য বাজারে এসেছেন।

প্রসঙ্গত, আজ থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত সারাদেশে এক সপ্তাহ কঠোর বিধিনিষেধ আরোপ করেছে সরকার।  বিধিনিষেধ চলাকালে বন্ধ থাকবে সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস সব ধরনের যন্ত্র চালিত গণপরিবহন, শপিংমল, মার্কেট ও দোকান পাট ও বিনোদন কেন্দ্র। আর খোলা থাকবে জরুরী পরিষেবা গণমাধ্যম প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া, গার্মেন্টস কারখানা ব্যাংকিং সেবা।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *