সদ্য সংবাদ
Home / করোনা সংবাদ / সিরাজগঞ্জে ২৪ ঘন্টায় ৬৭ জন করোনা আক্রান্ত: মৃত ১

সিরাজগঞ্জে ২৪ ঘন্টায় ৬৭ জন করোনা আক্রান্ত: মৃত ১

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ১৬০০ ঘন্টা, ২৮ জুন, ২০২১

সিরাজগঞ্জ: সারা দেশের মত পাল্লা দিয়ে সিরাজগঞ্জের করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। গত ২৪ ঘণ্টায় জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আতাহার আলী (৫৭) নামের এক সরকারী কর্মচারীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩২ জনে। গত ২৪ ঘন্টায় নতুন করে ৬৭ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৪ হাজার ৩৬৫ জন। নিহত আতাহার আলী (৫৭ সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা নির্বাহী অফিসের প্রসেস সার্ভার হিসেবে কর্মরত ছিলেন। তিনি উপজেলার পাটাগ্রামের বাসিন্দা। সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. রামপদ রায় বিষয়টি নিশ্চিত করেছেন।
সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ন কবির জানান, সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী পিসিআর ল্যাবে গত ২৪ ঘন্টায় ১৬২ জনের নমুনা পরীক্ষা করে ৬৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদরে ২৭, রায়গঞ্জে ১২, কামারখন্দে ১০, শাহজাদপুরে ৭, উল্লাপাড়ায় ৬, বেলকুচিতে ২, কাজিপুরে ১, তাড়াশে ১ ও চৌহালী উপজেলায় ১ জন। জেলায় আক্রান্তের হার ৪১.৩৬%। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে হোম আইসোলেশনে ৬১ জন ও আইসোলেশনে ভর্তি রয়েছে ৬ জন।  তিনি আরও জানান, এ নিয়ে সিরাজগঞ্জে করোনা আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৩৬৫ জন। যার মধ্যে সদর উপজেলায়ই রয়েছে ২২শ ১১ জন।
কাজিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোমেনা পারভীন পারুল জানান, গত ২১ জুন থেকে আতাহার আলী সর্দি ও জ্বরে ভুগছিলেন। উপসর্গ সন্দেহজনক হওয়ায় গত ২৪ জুন করোনা টেস্ট করালে তার রিপোর্ট পজেটিভ আসে। তিনি উপজেলার পাটাগ্রাম নিজ বাড়িতে আমাদের মনিটরিংয়ে ছিলেন। রোববার বিকেলে তিন বাড়িতে হোম কোয়ারেন্টাইনে মৃত্যুবরণ করেন। তিনি আরও জানান, মৃত আতাহার আলীর স্ত্রীর করোনা পজেটিভ। তিনি চিকিসাধীন রয়েছেন।

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *