বৃহস্পতিবার , জুন 24 2021
সদ্য সংবাদ
Home / লিড নিউজ / সিরাজগঞ্জে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের গণঅবস্থান ও বিক্ষোভ

সিরাজগঞ্জে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের গণঅবস্থান ও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়ি ঘরে হামলা, অগ্নিসংযোগ, নির্যাতন ও হত্যার হুমকির প্রতিবাদে এবং সংখ্যালঘু সুরক্ষা আইন প্রণয়ন, জাতীয় সংখ্যালঘু কমিশন ও মন্ত্রনালয় গঠনের দাবিতে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে সড়কে গণ অবস্থান কর্মসূচী ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে শহরের বাজার ষ্টেশন স্বাধীনতা স্কয়ার চত্তরে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. সুকুমার চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান কর্মসুচীতে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক নরেশ চন্দ্র ভৌমিক, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার চন্দন কুমার পাল, ডা. আনন্দ কুমার সাহা, সহ-সাধারন সম্পাদক প্রদীপ রায়, সাংগঠনিক সম্পাদক দিলীপ গৌর, বীরেন দাস, সমাজ কল্যাণ সম্পাদক রতন বাসফোর, শহর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ শহর শাখার সভাপতি দিলীপ সাহা, সাধার সম্পাদক উতপল সাহা, সাংগঠনিক সম্পাদক শুভ্র সরকার, জেলা ছাত্র যুব ঐক্য পরিষদের সদস্য সচিব রিংকু কুন্ডু, তৃনমুল হিন্দু ঐক্য পরিষদের সাধারন সম্পাদক চঞ্চল সিং, সিনিয়র নেতা গৌর হরি পাল, হিন্দু ছাত্র পরিষদের সভাপতি সৌরভ ঘোষসহ নেতৃবৃন্দ। এসময় বাংলাদেশ তৃণমূল হিন্দু ঐক্য পরিষদ, বাংলাদেশ তৃণমূল আদি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী, হিন্দু ছাত্র পরিষদ, যুব মহাজোট, রবি দাস উন্নয়ন পরিষদ ও হরিজন বাসফোর কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ অংশগ্রহণ করে।
এসময় সড়ক অবরোধ করে বক্তারা সংখ্যালঘুদের উপর হামলা ও নির্যাতনের তীব্র নিন্দা জানান এবং সংখ্যালঘু সুরক্ষা আইন প্রণয়ন, জাতীয় সংখ্যালঘু কমিশন ও মন্ত্রনালয় গঠনের দাবি জানান। পরে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়।

About jamuna

আবার চেষ্টা করুন

পাঁচ শতাধিক মানুষের দেড়কোটি টাকা নিয়ে চম্পট দিলেন এক নারী

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২৩৫০ ঘন্টা, জুন ২৩, ২০২১ সিরাজগঞ্জ: করোনা মহামারীতে কর্মহীন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।