সদ্য সংবাদ
Home / জাতীয় / সিরাজগঞ্জে হাসপাতালে ২০ হাজার পিস প্যারাসিটামল দিলেন মিল্লাত মুন্না এমপি

সিরাজগঞ্জে হাসপাতালে ২০ হাজার পিস প্যারাসিটামল দিলেন মিল্লাত মুন্না এমপি

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল : ১৭০০ ঘন্টা, জুলাই ৮, ২০২১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ২০ হাজার পিস প্যারাসিটামল ট্যাবলেট প্রদান করলেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও ভেরিতাস ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না। বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব  জেনারেল হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. মো. সাইফুল ইসলাম ও আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ফরিদুল ইসলামের নিকট অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এমপির প্রতিনিধি ভেরিতাস ফার্মাসিউটিক্যালস লিঃ এর সিরাজগঞ্জের এরিয়া ম্যানেজার আব্দুর রউফ এই ঔষধ হস্তান্তর করেন।

এ সময় তত্ববধায়ক ডা. মো. সাইফুল ইসলাম বলেন, করোনা মহামারির মধ্যে সিরাজগঞ্জে প্যারাসিটামল ট্যাবলেটের পর্যাপ্ত সরবরাহ না থাকায় হাসপাতালের রোগীদের সাহায্যার্থে সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্নার পক্ষ থেকে ভেরিতাস ফার্মাসিটিক্যালস লিমিটেডের ২০ হাজার পিস প্যারাসিটামল ট্যাবলেট অনুদান হিসাবে প্রদান করেছেন।

এ বিষয়ে হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেন, করোনা মহামারীর এই দুর্যোগ মোকাবেলায় সরকার জনগণের সাথে রয়েছে। সচেতনতাই এই মহামারী থেকে আমাদের রক্ষা করতে পারে। তিনি বলেন, হাসপাতালে পর্যাপ্ত প্যারাসিটামল নেই। বিষয়টি জানতে পেরে আমার প্রতিষ্ঠান ভেরিতাস ফার্মাসিউটিক্যালসের উপাদন করা ২০ হাজার প্যারাসিটামল হাসপাতালে প্রদান করা হয়েছে। ভবিষ্যতে এ হাসপাতালের যে কোন সংকটময় মূহুর্তে ভেরিতাস ফার্মাসিউটিক্যাল পাশে থাকবে।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *