বৃহস্পতিবার , জুন 17 2021
সদ্য সংবাদ
Home / চিত্র-বিচিত্র / সিরাজগঞ্জে স্বাধীনতা স্কয়ারে মুক্তমঞ্চ নির্মাণকাজের উদ্বোধন

সিরাজগঞ্জে স্বাধীনতা স্কয়ারে মুক্তমঞ্চ নির্মাণকাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

আপডেট সময়: ১১ঃ১৯ ঘন্টা: ২১ মে, ২০২১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় স্বাধীনতা স্কয়ার চত্বরে নির্মাণ করা হচ্ছে মুক্তমঞ্চ। উন্মুক্ত স্থানে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের লক্ষ্যে গ্রীণরুম ও ওয়াশরুম সুবিধাসহ এই মুক্তমঞ্চটি নির্মাণ করছে জেলা পরিষদ।

শুক্রবার (২১ মে) সকাল ১০টায় জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস ও সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা যৌথভাবে এ মুক্তমঞ্চ নির্মাণকাজের উদ্বোধন করেন।

এ সময় সিরাজগঞ্জ প্রেসক্লাব ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি হেলাল আহমেদ,  প্যানেল মেয়র-১ নূরুল হক, জেলা পরিষদের সহকারি প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্বে) সৌরভ কুমার সাহা, ঠিকাদার আকতার হোসেন ও প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সরকার উপস্থিত ছিলেন।

এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস বলেন, ছোটখাট অনেক সাংস্কৃতিক অনুষ্ঠান যেগুলো অডিটোরিয়াম ও বা মিলনায়তনে করা সম্ভব হয় না। মিলনায়তনের ভাড়া দিয়ে অনুষ্ঠান করাও কোন কোন সংগঠনের পক্ষে সম্ভব হয় না। এসব কথা বিবেচনা করেই ২৫ লাখ টাকা ব্যয়ে মুক্তমঞ্চ নির্মাণ প্রকল্প বাস্তবায়ন করছে জেলা পরিষদ। পৌরসভার জায়গার উপর নির্মিত এ মুক্তমঞ্চের এক পাশে গ্রীণরুম অপর পাশে থাকবে ওয়াশরুম।

এ সময় মুক্তমঞ্চ নির্মাণের উদ্যোগকে স্বাগত জানিয়ে জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস এবং পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তাকে ধন্যবাদ দেন সিরাজগঞ্জ প্রেসক্লাব ও সম্মিলিত জোটের সভাপতি হেলাল আহমেদ।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও, কনের বাবার জরিমানা 

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২২৫৩ ঘন্টা, জুন  ১৬, ২০২১ সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বেলকুচিতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।