সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / সিরাজগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সাংস্কৃতিক কর্মীদের মানববন্ধন-সমাবেশ

সিরাজগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সাংস্কৃতিক কর্মীদের মানববন্ধন-সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

যমুনাপ্রবাহ.কম: ‘হিংসা-বিদ্বেষ ও সাম্প্রদায়িকতা রুখে দাড়ান’ এ শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জে সম্প্রীতি রক্ষায় মানববন্ধন ও সমাবেশ করেছে সাংস্কৃতিক কর্মীরা। মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহরের চৌরাস্তা মোড়ে এ মানবনন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সাম্প্রদায়িকতা ও ধর্মান্ধতা রুখতে হবে। একটি মহল ধর্মের নামে নৈরাজ্য সৃষ্টি করছে। এদের প্রতিরোধ করার দাবী জানানো হয়।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি হেলাল আহম্মেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিলীপ গৌরের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের নেত্রী জান্নাত আরা তালুকদার হেনরী, জেলা শিল্পকলা একাডেমীর সদস্য আসাদ উদ্দিন পবলু, মৃত্তিকা নাট্য গোষ্ঠির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আশরাফুল ইসলাম চৌধুরী জগলুল, পুজা উদযাপন কমিটির সভাপতি সন্তোষ কুমার কানু, সিপিবি সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি ইসমাইল হোসেন, নজরুল একাডেমীর সহ-সভাপতি ও সদর উপজেলা মহিলা বাইস চেয়ারম্যান অধ্যাপক হাসনা হেনা, হিন্দু বৌদ্ধ ও খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নরেশ চন্দ্র ভৌমিক, জুয়েলারী মালিক সমিতির সাধারণ সম্পাদক গোবিন্দ কর্মকার, বিশিষ্ট লেখক ও গণমাধ্যম কর্মী ইসমাইল হোসেন, বাসদ সিরাজগঞ্জের সমন্বয়ক নব কুমার কর্মকার, বঙ্গমাতা সংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র দাস, নাট্য ফেডারেশনের ফরিদুল ইসলাম সোহাগ, উদীচী শিল্পীগোষ্ঠির সাধারণ সম্পাদক হীরক গুণ ও বাউল একাডেমীর সভাপতি সঞ্জীব কুমার সরকার প্রমূখ।

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *