সদ্য সংবাদ
Home / আইন আদালত / সিরাজগঞ্জে শিশু হত্যার দায়ে সৎ দাদীর মৃত্যুদন্ড

সিরাজগঞ্জে শিশু হত্যার দায়ে সৎ দাদীর মৃত্যুদন্ড

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ধুকুরিয়া গ্রামে রিফাত হোসেন নামে ৭ বছর বয়সী এক শিশুকে গলাটিপে হত্যার দায়ে তার সৎ দাদীর মৃত্যুদন্ড দিয়েছেন আদালত।মঙ্গলবার (৩১ আগষ্ট) দুপুরের দিকে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো: নাজির আসামীর উপস্থিতিতে এ দন্ডাদেশ দেন। একই সাথে আসামীকে ২০ হাজার টাকা অর্থদন্ডও দেয়া হয়।

মৃত্যুদন্ডপ্রাপ্ত কুলসুম খাতুন ওরফে রত্না (৩২) ওই গ্রামের মৃত মজিবর রহমানের দ্বিতীয় স্ত্রী। নিহত শিশু রিফাত তার সৎ ছেলে চাঁন মিয়ার সন্তান।

সিরাজগঞ্জ জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালে ১৭ জুন দুপুরের খাওয়া শেষে চাঁন মিয়া ও তাঁর স্ত্রী ঘুমিয়ে পড়ে। এ সুযোগে চান মিয়ার সৎ মা কুলসুম খাতুন ওরফে রত্না শিশু রিফাতকে ডেকে নিয়ে বাড়ি থেকে প্রায় ৫শ গজ উত্তরের পাটক্ষেতে নিয়ে যান এবং সেখানে শিশুটিকে গলাটিপে হত্যা করেন।

পরদিন চাঁন মিয়া বাদী হয়ে তাঁর সৎ মা কুলসুম ও সাইদুল নামে অপর এক ব্যক্তিকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামী কুলসুম গ্রেফতার হওয়ার পর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন। দীর্ঘ শুনানীতে স্বাক্ষী-প্রমাণ গ্রহণের পর অভিযোগ প্রমাণিত হওয়ায় আজ কুলসুম খাতুন ওরফে রত্নাকে মৃত্যুদন্ড দেন  আদালত। মামলার অপর আসামী সাইদুলকে বেকসুর খালাস দেয়া হয়।

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *