সদ্য সংবাদ
Home / লিড নিউজ / সিরাজগঞ্জে শহীদ বুদ্ধিজীবি ও মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন

সিরাজগঞ্জে শহীদ বুদ্ধিজীবি ও মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: যথাযথ মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস ও সিরাজগঞ্জ জেলা হানাদার মুক্ত দিবস পালিত হচ্ছে। জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও আওয়ামীলীগ পৃথক পৃথক কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করছে।

সোমবার (১৪ ডিসেম্বর) দিবসটি উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে  সুর্বণ অহংকার  চত্বরে  পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য  রাখেন, জেলা  আওয়ামীলীগের  ভারপ্রাপ্ত  সভাপতি  আলহাজ্ব  কে এম হোসেন আলী হাসান, সহ-সভাপতি  আবু ইউসুফ সূর্য, জেলা আ.লীগের সাধারণ  সম্পাদক  আব্দুস  সামাদ  তালুকদার, এ্যাড. বিমল কুমার দাস, ইসহাক আলী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহরাব আলী সরকার প্রমূখ।অতিরিক্ত  জেলা ম্যাজিস্ট্রেট মোঃ তোফাজ্জল  হোসেন। এর আগে প্রজেক্টরের মাধ্যমে শহীদ বুদ্ধিজীবী দিবস  ও সিরাজগঞ্জ  মুক্ত  দিবসের বিভিন্ন তথ্য উপস্থাপন করা হয়।

অপরদিকে শহীদ বুদ্ধিজীবি দিবস ও সিরাজগঞ্জ মুক্ত দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন এবং মুক্তির সোপানে পুস্পস্তবক অর্পণ করা হয়। বিকেলে দলীয় কার্যালয়ের আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আবার চেষ্টা করুন

শেরপুরে সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন- হুইপ আতিক

মিজানুর রহমান মিলন, শেরপুর প্রতিনিধি যমুনাপ্রবাহ.কম: মরহুম আমির আলী সরকারের স্বপ্ন বাস্তবায়নে সোনাবরকান্দা- বালিয়া ১ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *