সদ্য সংবাদ
Home / করোনা সংবাদ / সিরাজগঞ্জে রেকর্ড ২৪৪ জনের করোনা সনাক্ত, মৃত ২

সিরাজগঞ্জে রেকর্ড ২৪৪ জনের করোনা সনাক্ত, মৃত ২

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ১৩৫৩ ঘন্টা, জুলাই ১১, ২০২১

সিরাজগঞ্জ: গত ২৪ ঘন্টায় সিরাজগঞ্জে করোনায় দুইজনের মৃত্যু হয়েছে এবং রেকর্ড ২৪৪ জনের নতুন করে আক্রান্ত হয়েছে। পরীক্ষার তুলনায় আক্রান্তে হার ৩৯ দশমিক ৪২ শতাংশ।

করোনায় মৃত ব্যক্তিরা হলেন, সিরাজগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর জানপুর মহল্লার বাসিন্দা আশরাফ আলী (৬৫) ও সদর উপজেলার মৃত আহাদ আলীর ছেলে ওসমান গণী (৬২)। এ নিয়ে সিরাজগঞ্জে করোনায় মৃতের সংখ্যা গিয়ে দাঁড়ালো ৩৫ জনে।রোববার (১১ জুলাই) দুপুরে সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৪ ঘণ্টায় শহীদ এম মনসুর আলী পিসিআর ল্যাবসহ জেলার বিভিন্ন হাসপাতালে র‌্যাপিড এন্টিজেন কিটের মাধ্যমে ৬১৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে করোনা শনাক্ত হয় ২৪৪ জনের। সিরাজগঞ্জে এ যাবত এটাই সর্বোচ্চ সনাক্ত। এর আগে গত ৯ জুলাই সর্বোচ্চ ১৩৩ জন সনাক্ত হয়।

তিনি আরও বলেন, আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় সর্বোচ্চ ৭১, কাজিপুর ৪২, কামারখন্দ ৩২ , চৌহালী ২৩, শাহজাদপুর ২২, বেলকুচি ২০, উল্লাপাড়া ১৩, রায়গঞ্জ ১২ ও তাড়াশ ৯ জন। এদের মধ্যে হোম আইসোলেশনে চিকিসা নিচ্ছেন ২৩৬ জন। সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি ৪ জন ও রায়গঞ্জে ভর্তি ৪ জন।

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. রামপদ রায় বলেন, জুনের শেষ সপ্তাহ থেকে এখন পর্যন্ত করোনা সংক্রমণ বাড়ছেই। গত ২৪ ঘণ্টায় সব রেকর্ড ছাড়িয়ে গেছে। সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, সরকারি বিধি-নিষেধ মেনে চলতে হবে। নইলে সংক্রমণের হার নিয়ন্ত্রণহীন হতে পারে।

About jamuna

আবার চেষ্টা করুন

মা ইলিশ ধরার দায়ে ১৬ জেলের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম : সিরাজগঞ্জের তিনটি উপজেলায় যমুনা নদীতে মা ইলিশ সংরক্ষণ অভিযানে ১৬ জেলেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *