সদ্য সংবাদ
Home / কৃষি ও শিল্প / সিরাজগঞ্জে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন

সিরাজগঞ্জে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল ও সাধারণ সম্পাদক একরামুল হক।

যমুনাপ্রবাহ.কম: ‘গাছ লাগান পরিবেশ বাঁচান- গাছে গাছে সবুজ দেশ, আমার সোনার বাংলাদেশ’ এই শ্লোগানে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচী শুরু করেছে সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগ।
মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতাসহ ১৫ আগস্টে নিহত শহীদদের স্মরণে সিরাজগঞ্জ শহরের কাটাখালীতে শহীদ মুক্তিযোদ্ধা আমির হোসেন ভূলু ব্রীজ সংলগ্ন এলাকায় এই বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল ও সাধারণ সম্পাদক মোঃ একরামুল হক। এ সময় সিরাজগঞ্জ জেলা, উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল ও সাধারণ সম্পাদক মোঃ একরামুল হক বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের আহ্বানে পরিবেশের ভারসাম্য রক্ষার্থে সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগ বৃক্ষরোপণ কর্মসূচী হাতে নিয়েছে। শহরের কাটাখালীসহ গুরুত্বপূর্ণ স্থানে কৃষ্ণচুড়া, জাম, নিম, আমলকি, বকুল, চালতা, শিউলী, পামসহ ফলজ-বনজ ও ঔষধি ২০০ পিস গাছের চারা রোপণ করা হয়েছে। এ সময় অন্তত একটি করে ফলজ, বনজ ও ওষুধি গাছের চারা রোপণ করতে যুবলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *