সদ্য সংবাদ
Home / করোনা সংবাদ / সিরাজগঞ্জে বিএনপির করোনা হেল্প সেন্টার উদ্বোধন

সিরাজগঞ্জে বিএনপির করোনা হেল্প সেন্টার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম 

প্রকাশকাল:১৫৪৫ঘন্টা,জুলাই১২,২০২১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলা বিএনপি অফিসে মহামারী করোনা সংক্রমণ, আক্রান্ত, মৃত্যু প্রতিরোধে চিকিসা ও সহায়তায় দিতে করোনা হেল্প সেন্টার উদ্বোধন করা হয়েছে।

সোমবার ( ১২ জুলাই, ২১) বেলা ১১ টার দিকে ভার্চুয়াল আলোচনায় সভার মাধ্যমে করোনা হেল্প সেন্টার উদ্বোধন করেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ কমিটির আহবায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু।

করোনা ভাইরাসের সংক্রমণ ও মৃত্যু ঊর্ধ্বগতিতে থাকায় সারা দেশে বিএনপির জেলা কার্যালয়গুলোকে হেল্প সেন্টার কেয়ার সেন্টার হিসেবে গড়ে তোলা হচ্ছে।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ডা. আব্দুল লতিফের সভাপতিত্বে ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার ও ড্যাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. হারুন আল রশিদ।  উদ্বোধনকালে উপস্হিত ছিলেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আজিজুর রহমান দুলাল, আনিসুজ্জামান পাপ্পু, নাজমুল হাসান তালুকদার রানা, অমর কৃষ্ণ দাস, রকিবুল হাসান রতন, জেলা বিএনপির উপদেষ্টা ও রায়গঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক শামসুল আলম,
সিনিয়র যুগ্ম-সম্পাদক ভিপি শামীম খান, যুগ্ম-সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক হারুনর রশিদ খান হাসান, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গত বছর দুই কোটি মানুষের কাছে আমরা সাহায্য পৌঁছে দিতে পেরেছিলাম। এবারও আগের মতোই ব্যবস্থা নিয়েছি। প্রতিটি জেলায় আমাদের দলের অফিসে হেল্প সেন্টার করার ব্যবস্থা করা হয়েছে। করোনা ভাইরাসে আক্রান্তদের অক্সিজেন, প্রয়োজনীয় ওষুধ, স্বাস্থ্য সামগ্রি দেওয়া হচ্ছে। তিনি বলেন, আমরা যে যা পারি সীমিত সামর্থের মধ্যে মানুষজনকে সহযোগিতার ব্যবস্থা করেছি। একটা বিরোধী দল হিসেবে এত কষ্টের মধ্যেও আমরা করোনা রোগীদের পাশে আছি এবং কাজ করে যাচ্ছি।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *