সদ্য সংবাদ
Home / করোনা সংবাদ / সিরাজগঞ্জে তিন মাসে ২৫শ রোগীকে চিকিৎসা দিলো বিএনপির করোনা সেল

সিরাজগঞ্জে তিন মাসে ২৫শ রোগীকে চিকিৎসা দিলো বিএনপির করোনা সেল

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

যমুনাপ্রবাহ.কম : সিরাজগঞ্জে গত ৩ মাসে ২৫শ রোগীকে চিকিৎসাসেবা দিয়েছে বিএনপির করোনা হেল্প সেন্টার। করোনা ও করোনা উপসর্গ থাকা রোগীদের চিকিৎসাসেবা ছাড়াও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রীও বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে মির্জা মোরাদুজ্জামান স্মৃতি সংসদের পক্ষ থেকে সিরাজগঞ্জ জেলা বিএনপির করোনা সেলে ওষুধ ও সুরক্ষা সামগ্রী প্রদানকালে এসব কথা বলেন জেলা বিএনপির নেতৃবৃন্দ। বক্তারা বলেন, বিএনপি জনমানুষের দল। দেশের যে কোন দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছে এ দলটি। এরই ধারাবাহিকতায় করোনা হেল্প সেন্টার খেলা হয়েছে। যেখান থেকে রোগীদের চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।

ড্যাব সিরাজগঞ্জের সভাপতি ডা. আব্দুল লতিফের সভাপতিত্বে ও জেলা বিএনপির যুগ্ন সম্পাদক হারুন-অর-রশিদ খান হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, সহ-সভাপতি রকিবুল হাসান রতন, যুগ্ন সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, মিলন ইসলাম খান, সাব্বির হাসান ভুইয়া, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান ও জেলা স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক মিলন হক রঞ্জ।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *