সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / সিরাজগঞ্জে ঢিলেঢালা লকডাউন, ৪৬ ব্যক্তির জরিমানা

সিরাজগঞ্জে ঢিলেঢালা লকডাউন, ৪৬ ব্যক্তির জরিমানা


নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার ঘোষিত আট দিনের ‘সর্বাত্মক লকডাউনে’ সিরাজগঞ্জে দ্বিতীয় দিন চলছে ঢিলেঢালা। শহরের বিভিন্ন রাস্তায় কোনো ভারী যানবাহন না থাকলেও দোকানপাট ও ফুটপাতগুলো ছিল অনেকটাই স্বাভাবিক। তবে দুরপাল্লার কোন যানবাহন চলাচল করতে দেখা যায়নি। শুধু আইনশৃঙ্খলা বাহিনী, গণমাধ্যম, অ্যাম্বুলেন্স, পণ্যবাহী ট্রাক চলাচল করতে দেখা গেছে। অপর দিকে দ্বিতীয় ধাপে সরকার ঘোষিত চলমান লকডাউনে বিধিনিষেধ মেনে না চলায় সিরাজগঞ্জে ৪৬ ব্যক্তিকে অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ জেলা প্রশাসনের করোনা সেলের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদুর রহমান।
তিনি জানান, গত বুধবার (১৪ এপ্রিল) সকাল থেকে রাত পর্যন্ত জেলা সদরসহ বিভিন্ন উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে মোট চারটি ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মাস্ক না পরা, লকডাউন উপেক্ষা করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা, কারণ ছাড়া বাইরে বের হওয়াসহ বিভিন্ন অপরাধে ৩৩টি মামলা করা হয়েছে। এসব মামলায় ৪৬ ব্যক্তিকে মোট ২৪ হাজার ৫০ টাকা জরিমানা করা হয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *