সদ্য সংবাদ
Home / অপরাধ / সিরাজগঞ্জে ছিনতাই হওয়া ট্রাক কুষ্টিয়ায় উদ্ধার, ৭ ডাকাত গ্রেফতার (ভিডিওসহ)

সিরাজগঞ্জে ছিনতাই হওয়া ট্রাক কুষ্টিয়ায় উদ্ধার, ৭ ডাকাত গ্রেফতার (ভিডিওসহ)

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

বাংলাদেশ সময়: ১৪২২ ঘন্টা, মে ২৫, ২০২১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ থেকে ছিনতাই হওয়া গো-খাদ্য বোঝাই ট্রাক কুষ্টিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হয়েছে ৩৪২ বস্তা গো-খাদ্য। শুক্রবার (২১ মে) দুপুরে সিরাজগঞ্জ সদর থানা চত্বরে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আক্তার সাংবাদিকদের এসব তথ্য জানান।

গ্রেফতার ডাকাত সদস্যরা হলেন, পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার চর রূপপুর গ্রামের খেরুমালের ছেলে মো. নাছিম আল মাল ওরফে রাজু (২১), পাবনা জেলা সদরের তিনগাছা রাজাপুর গ্রামের নজরুল মোল্লার ছেলে রফিক মোল্লা ওরফে রকিব (১৯), কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার তারা সোনিয়া গ্রামের মৃত রহমত মোল্লার ছেলে ইমরান আলী (৫০), একই উপজেলার জয়রামপুর গ্রামের মো. রাব্বানের ছেলে রাজু আহম্মেদ (২৮), একই গ্রামের মৃত সেকেন প্রামানিকের ছেলে শাহাবুল ইসলাম (৩০), গাছের দিয়ার (টলটলিপাড়া) নাসির উদ্দিনের ছেলে রোকনুজ্জামান (২৩) ও সিরাজগঞ্জ সদর উপজেলার ধানগড়া জগাইর মোড় গ্রামের নূর ইসলামের ছেলে নয়ন শেখ (২৮)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, সাতক্ষীরা ভোমরা বন্দর থেকে আসা ৪০৫ বস্তা গো-খাদ্য বোঝাই একটি ট্রাক সিরাজগঞ্জ পৌর এলাকার কাজিপুর মোড় এলাকায় পৌঁছে গত ১৮ মে রাতে। রাস্তার পাশে ট্রাকটি রেখে চালক-হেলপার ঘুমিয়ে পড়েন। এ অবস্থায় গত বুধবার (১৯ মে) ভোররাত দেড়টার দিকে ছিনতাইকারীরা হঠা ট্রাকের উপর উঠে চালক-হেলপারকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে ট্রাক থেকে নামিয়ে দেয়। এক পর্যায়ে তাদের সার্কিট হাউজের পেছনে মারপিট করে ছেড়ে দিয়ে  ট্রাকটি নিয়ে পালিয়ে যায় ডাকাতদল।  পরে বুধবার ভোরে চালক ও হেলপার বিষয়টি থানায় এসে জানায় এবং এ বিষয়ে ট্রাকের মালিক আব্দুল মালেকে খন্দকারের সাথে যোগাযোগ করলে ওইদিনই থানায় এসে মামলা করেন তিনি। মামলার পর ঘটনাস্থল পরিদর্শণ শেষে তথ্য প্রযুক্তির ব্যবহার ও বিভিন্ন এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তদন্ত শুরু করা হয়। এরপর বিভিন্ন সোর্সের মাধ্যমে জানতে পেরে বৃহস্পতিবার (২০ মে) কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানা এলাকায় অভিযান চালিয়ে ওই ৭ জন ডাকাতকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তাদের দেয়া তথ্যের আসামী শাহাবুল ইসলামের বাড়ি থেকে ৮৭ ও রোকনুজ্জামানে বাড়ি থেকে ২৩৫ মোট ৩৪২ বস্তা গো-খাদ্য উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, মাত্র ২৪ ঘন্টার ব্যবধানে আমরা দুর্ধর্ষ ডাকাতদলকে গ্রেফতার করতে  পেরেছি। গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাতদলের সদস্য। তারা মহাসড়কের বিভিন্ন স্থানে ছিনতাই ও ডাকাতি করে আসছিল। তাদের বিরুদ্ধে আগের কতগুলো মামলা রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। সংবাদ সম্মেলনে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী, পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ উপস্থিত ছিলেন।

About jamuna

আবার চেষ্টা করুন

শেরপুরে সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন- হুইপ আতিক

মিজানুর রহমান মিলন, শেরপুর প্রতিনিধি যমুনাপ্রবাহ.কম: মরহুম আমির আলী সরকারের স্বপ্ন বাস্তবায়নে সোনাবরকান্দা- বালিয়া ১ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *