শনিবার , জুলাই 31 2021
Home / আইন আদালত / সিরাজগঞ্জে চৌদ্দদিনে প্রায় পৌণ ৭ লাখ টাকা জরিমানা আদায়

সিরাজগঞ্জে চৌদ্দদিনে প্রায় পৌণ ৭ লাখ টাকা জরিমানা আদায়

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ১৫৫৪ ঘন্টা, জুলাই ১৫, ২০২১

সিরাজগঞ্জ: কঠোর লকডাউনের ১৪ দিনের সিরাজগঞ্জে ১ হাজার ৬২৭ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৬ লাখ ৮৮ হাজার ২৯০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। এছড়া ১ জনকে ৭ দিনের বিনাশ্রমের কারাদন্ডও দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১ জুলাই) থেকে বুধবার (১৪ জুলাই) পর্যন্ত বিভিন্ন উপজেলায় জেলার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাদের (ইউএনও) নেতৃত্বে ২১৩টি ভ্রাম্যমাণ আদালতে এসব সাজা দেয়া হয়। বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরের দিকে বাংলানিউজকে এসব তথ্য জানান জেলা প্রশাসনের সহকারী কমিশনার (করোনা সেলের দায়িত্বে থাকা) মো. মাসুদুর রহমান।

তিনি বলেন করোনার সংক্রমণ রোধে ১৪ দিনের কঠোর ‘লকডাউনে’ সরকারি বিধি-নিষেধ উপেক্ষা করে বিনা কারণে ঘরের বাইরে বের হওয়াসহ বিভিন্ন অভিযোগে ভ্রাম্যমান আদালতে মোট ১ হাজার ২৭৮টি মামলা দায়ের করা হয়। এসব মামলায় ১ হাজার ৬২৭ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে বিভিন্ন পরিমাণে মোট ৬ লাখ ৮৮ হাজার ২৯০ টাকা জরিমানা করা হয়।  এ ছাড়াও শাহজাদপুরে এক ব্যক্তিকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন ভ্রাম্যমান আদালত।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বায়াতুস সালাত জামে  মসজিদের উদ্বোধন

জহুরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম বেলকুচি : সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার শেরনগর পশ্চিম পাড়া বায়াতুস …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।