সদ্য সংবাদ
Home / করোনা সংবাদ / সিরাজগঞ্জে করোনা সংক্রমণের রেকর্ড

সিরাজগঞ্জে করোনা সংক্রমণের রেকর্ড

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ১৪৫০ ঘন্টা, জুলাই ১ ২০২১

সিরাজগঞ্জ: গত ২৪ ঘন্টায় সিরাজগঞ্জে করোনা সংক্রমণের সকল রেকর্ড ছাড়িয়ে গেছে। ২৭৩ জনের নমুনা পরীক্ষায় সনাক্ত হয়েছে ১শ ১৯ জনের। এছাড়া পরীক্ষা অনুযায়ী আক্রান্তের হারেও এদিন সর্বোচ্চ রেকর্ড হয়েছে।

বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির যমুনাপ্রবাহ.কমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ২৪ ঘন্টায় শহীদ এম মনসুর আলী পিসিআর ল্যাবে ১৯৮ ও জেলার বিভিন্ন হাসপাতালে র‌্যাপিড এন্টিজেন কীটের মাধ্যমে আরও ৭৫ মোট ২৭৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে সনাক্ত হয় ১১৯ জন। নমুনা পরীক্ষা অনুযায়ী আক্রান্তের হার ৪৩ দশমিক ৫৮ শতাংশ। তিনি বলেন, এর আগে সর্বোচ্চ ৮১ জন সনাক্ত হয়েছিল। আক্রান্তের হার ছিল ৪২ দশমিক ২০ শতাংশ।

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. রামপদ রায় যমুনাপ্রবাহ.কমকে বলেন, গত এক সপ্তাহ ধরেই সংক্রমণের হার ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে। আর ২৪ ঘন্টায় এ যাবতকালের রেকর্ড ছাড়িয়ে গেছে। সবাইকে সচেতন থাকার আহবান জানিয়ে তিনি বলেন, সরকারি বিধিনিষেধ মেনে চলতে হবে। নইলে সংক্রমণের হার নিয়ন্ত্রণহীন হতে পারে।

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *