শনিবার , জুলাই 31 2021
Home / ছবি ঘর / সিরাজগঞ্জে আগুনে পুড়ে ছাই হলো ৫টি দোকান

সিরাজগঞ্জে আগুনে পুড়ে ছাই হলো ৫টি দোকান

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে গেলো একটি মার্কেটের ৫টি দোকান। এতে অন্তত পঞ্চাশ লাখ টাকারও বেশি ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবী করেছেন। মঙ্গলবার (০৬ এপ্রিল) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বাঐতারা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

বাঐতারা এলাকার বাসিন্দা ও সয়দাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন জানান, আজ বিকেল তিনটার দিকে বাঐতারা বাজারের রনি তালুকদারের মার্কেটে হঠাৎ করে আগুন লাগে। ধীরে ধীরে ওই মার্কেটের ৫টি দোকানেই ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে। কিন্তু এরই মধ্যে ওই ৫টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী আব্দুল আলীম, আলফাজ উদ্দিন ও চন্দন কুমার দাস বলেন, আগুনে ১টি মনোহরী দোকান, কম্পিউটার ও মোবাইল ফোনের দোকান, স্টেশনারী এবং একটি ডেন্টাল ওষুধ এবং হোমিওপ্যাথ ওষুধের দোকান সম্পূর্ণ পুড়ে গেছে। এতে অন্তত ৫০ লাখ টাকারও বেশি ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবী করেন। সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আতাউর রহমান বলেন, আমরা খবর পেয়ে  ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ করেছি। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনে সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ অগ্নিকান্ডে ৩৫ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেন।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বায়াতুস সালাত জামে  মসজিদের উদ্বোধন

জহুরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম বেলকুচি : সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার শেরনগর পশ্চিম পাড়া বায়াতুস …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।