সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / সিরাজগঞ্জের মহাসড়কে তীব্র যানজট

সিরাজগঞ্জের মহাসড়কে তীব্র যানজট

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়ক ও হাটিকুমরুল-চান্দাইকোনা মহাসড়কের অন্তত ২৫ কিলোমিটার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের বাগবাড়ি থেকে পাঁচলিয়া এলাকায় অন্তত ১০ কিলোমিটার এবং হাটিকুমরুল গোলচত্বর-চান্দাইকোনা মহাসড়কের প্রায় ১৫ কিলোমিটার জুড়ে এ যানজট সৃষ্টি হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, জীর্ণ নলকা সেতুর কারণে আজ সন্ধ্যার পর থেকে যানজট সৃষ্টি হয়েছে। তবে সেতুর গোলচত্বর থেকে কড্ডা মোড় পর্যন্ত যান চলাচল স্বাভাবিক রয়েছে।

অপরদিকে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী বলেন, নলকা সেতুর দুদিকে বড় বড় গর্ত সৃষ্টি হয়েছে। সড়ক বিভাগ এসব সংস্কার কাজ না করার কারণে এ সেতুর উপর দিয়ে ধীরগতিতে যান চলাচল করতে হচ্ছে। ফলে যানজট সৃষ্টি হয়েছে। অপরদিকে চান্দাইকোন রুটে একটি বড় ট্রাক দুর্ঘটনার কবলে পড়ায় যানজট সৃষ্টি হয়েছে। ট্রাকটি রাস ১০টার দিকে অপসারণ করা হয়েছে। আশা করছি অল্প সময়ের মধ্যে যানজট নিরসন হবে।

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক আব্দুল কাদের বলেন, রাত ১০টার পর থেকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কে গাড়ীর চাপ কমেছে। যানজট কমতে শুরু করলেও খুব ধীরগতিতে চলছে গাড়ীগুলো।

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *