সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ / সিরাজগঞ্জকে মডেল পৌরসভা গড়ার প্রত্যয় নিয়ে নিজেকে মেয়র প্রার্থী ঘোষনা করলেন সেলিম আহম্মেদ

সিরাজগঞ্জকে মডেল পৌরসভা গড়ার প্রত্যয় নিয়ে নিজেকে মেয়র প্রার্থী ঘোষনা করলেন সেলিম আহম্মেদ

নিজস্ব প্রতিবেদক যমুনাপ্রবাহ.কম

আসন্ন সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নিজের প্রার্থীতা ঘোষণা করলেন সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম আহম্মেদ। শুক্রবার (৯ অক্টোবর) সন্ধ্যায় শহরের সয়াগোবিন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিশাল এক জনসভায় নিজেকে প্রার্থী ঘোষণা করে সেলিম বলেন, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার টিকিট দেন, তাহলে বিজয়ী হয়ে মডেল পৌরসভা হিসেবে সিরাজগঞ্জকে গড়ে তুলবো।

তিনি বলেন, ২০১৬ সালে মাত্র এক বছরেরও কম সময় আমি ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্বে থেকেছি। ওই সময় আমি শহরবাসীর জন্য কি করতে পেরেছি তা সকলেই অবগত আছেন। আমি আবারও পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। সেক্ষেত্রে নিজের গ্রামবাসী ও পৌরবাসীর সমর্থন কাম্য। আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে আমি নৌকার মনোনয়ন চাইবো। সকলের সমর্থন ও সহযোগীতা থাকলে নিশ্চয়ই নেত্রী আমাকেই মনোনয়ন দেবেন। সয়াগোবিন্দ গ্রাম পঞ্চায়েত কমিটির সভাপতি সাবেক কমিশনার শেখ কেরামত আলীর সভাপতিত্বে ও জামাল উদ্দিন মুন্সীর সঞ্চালনায় নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শামছুজ্জামান আলো, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর কবির, জাবেদ জামান জ্যোতি, মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, নওশের আলী, মজিবর রহমান, আমজাদ হোসেন, জহুরুল ইসলাম প্রমূখ।

এ সময় ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল মোমিন তারা, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, পৌর আওয়ামীলীগ নেতা লুফর রহমান পিন্টু, ওয়ার্ড যুবলীগের সভাপতি সজীব আহম্মেদসহ দলীয় নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সেলিম আহম্মেদ নিজেকে প্রার্থীতা ঘোষণার পর জনসভায় উপস্থিত সয়াগোবিন্দ ও আশপাশের মহল্লার প্রায় সহ¯্রাধিক নারী-পুরুষ করতালির মধ্য দিয়ে সমর্থন জানান।

About jamuna

আবার চেষ্টা করুন

উল্লাপাড়া আ.লীগের সভাপতি রুমি, সা. সম্পাদক মোস্তফা

নিজস্ব প্রতিবেদক ||  যমুনাপ্রবাহ.কম সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ফয়সাল কাদের রুমি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *