সদ্য সংবাদ
Home / অপরাধ / সিংড়ায় ভুয়া র‍্যাব সদস্য আটক

সিংড়ায় ভুয়া র‍্যাব সদস্য আটক

নাটোর প্রতিনিধি

যমুনাপ্রবাহ.কম: নাটোরের সিংড়ায় এক ভুয়া র‍্যাব সদস্যকে আটক করেছে র‍্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্প।
মঙ্গলবার মধ্যরাতে অভিযান চালিয়ে উপজেলার বিলদহর বাজার এলাকা থেকে ভুয়া র‍্যাব সদস্য টিপু সুলতান (২৮) কে আটক করে র‍্যাব। সে বিলদহর গ্রামের মহসিন আলী প্রামাণিকের ছেলে।

বুধবার () সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প নাটোরের সিংড়া উপজেলার বিলদহর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে প্রতারণার কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোন, ২টি সিমকার্ড ও ১টি মেমোরীকার্ডসহ ভুয়া র‌্যাব সদস্য টিপু সুলতানকে আটক করে।
উল্লেখ্য , গতকাল মঙ্গলবার (৫ অক্টোবর) নাটোর র‌্যাব ক্যাম্পে মোঃ মোস্তফা কামাল নামের এক ব্যক্তি লিখিত অভিযোগ করেন যে, একজন অজ্ঞাত ব্যক্তি র‌্যাবের পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে তার নিকট মোবাইলে ফোন দিয়ে ভয়ভীতি
প্রদর্শন করে অর্থদাবী করে। পরবর্তীতে অভিযোগকারীর নিকট বিষয়টি সন্দেহজনক মনে হলে তিনি নাটোর র‌্যাব ক্যাম্পে বিষয়টি লিখিত অভিযোগ করেন। পরে র‌্যাব তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়ার বিলদহর বাজার থেকে ভুয়া র‌্যাব সদস্যকে আটক করে। সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, আটককৃত ভুয়া র‍্যাব সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে। তাঁকে আদালতে পাঠানো হচ্ছে। 

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *