সদ্য সংবাদ
Home / সারাদেশ / চট্টগ্রাম বিভাগ / সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ২৭

সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ২৭

জাতীয় বার্তাকক্ষ, যমুনাপ্রবাহ.কম

সারাদেশে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৭ জন। রোববার (১১ অক্টোবর) সকালে কক্সবাজার সদরে বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লেগে বনভোজনের বাসের দুই যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ বাসযাত্রী। নিহতরা হলেন- মো. মুরাদ (১৮) ও কালা মিয়া (৬০)।

ঈদগাহ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শামীম আল মামুন বলেন, নীলাচল পরিবহনের বাসে ৪০ জনের একটি দল নোয়াখালী থেকে কক্সবাজারে পিকনিকে যাচ্ছিল। বাসটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে ঈদগাহ ওয়াহেদপাড়া এলাকায় হুদাইবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পৌঁছলে সড়কের পাশে একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। বাসের আহত অন্তত ১৫ জন। তাদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে ফেনীর সদর উপজেলায় ফতেহপুর রেলক্রসিংয়ে মেইল ট্রেনের সাথে ধাক্কায় বাসের তিন যাত্রী হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও অন্তত ১২ জন। রোববার ভোর সোয়া ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। ফেনী রেলওয়ে পুলিশের ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, ফতেহপুর রেলক্রসিংয়ে যাত্রীবাহী বাসে মেইল ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে দুজন এবং হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। বাসটি সরিয়ে লাইনের বাইরে আনা হয়েছে। বর্তমানে ট্রেন যোগাযোগ স্বাভাবিক রয়েছে।

 

About jamuna

আবার চেষ্টা করুন

মোহাম্মদ নাসিম স্মরণে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঢাকা অফিস || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ১৮১৭ ঘন্টা, ২০ জুন, ২০২১ বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য, …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।