শনিবার , জুলাই 31 2021
Home / গুরুত্বপূর্ণ / দেশের সাংস্কৃতিকর্মী ও সিরাজগঞ্জবাসীকে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর পরিচালক সোহাইলা আফসানা ইকোর ঈদ শুভেচ্ছা

দেশের সাংস্কৃতিকর্মী ও সিরাজগঞ্জবাসীকে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর পরিচালক সোহাইলা আফসানা ইকোর ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ:  দেশের সকল সাংস্কৃতিককর্মী ও বাংলাদেশ শিল্পকলা একাডেমীর সকল কর্মকর্তা-কর্মচারিসহ নিজ জন্মভূমি সিরাজগঞ্জেবাসীকে পবিত্র ঈদুল আজাহার শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ শিল্পকলা একাডেমীর পরিচালক ও বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য সোহাইলা আফসানা ইকো।

মঙ্গলবার (২০ জুলাই) বিকেলে এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পবিত্র ঈদুল আজহা সকলের জন্য মঙ্গল বার্তা বয়ে আনুক। করোনা মহামরির মধ্যে সবাইকে সতর্ক ও সচেতন থেকে পবিত্র ঈদ পালন করতে হবে।

সিরাজগঞ্জের কৃতি সন্তান বিশিষ্ট সঙ্গীত শিল্পী ও টিভি উপস্থাপক সোহাইল আফসানা ইকো আরও বলেন, দেশে করোনার ভয়াবহ পরিস্থিতি চলছে। এ পরিস্থিতে স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বিকল্প নাই। মুখে মাস্ক পরিধান করে  ও স্বাস্থ্যবিধি মেনে চলতে পারলেই কেবল এ মহামারী থেকে রক্ষা পাওয়া সম্ভব। তাই সকল বিধিনিষেধ মেনে পবিত্র ঈদ পালনের আহবান জানান তিনি।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বায়াতুস সালাত জামে  মসজিদের উদ্বোধন

জহুরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম বেলকুচি : সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার শেরনগর পশ্চিম পাড়া বায়াতুস …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।