সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / চৌহালী / সাবেক এমপি শিল্পপতি আব্দুল মজিদ মন্ডল আর নেই

সাবেক এমপি শিল্পপতি আব্দুল মজিদ মন্ডল আর নেই

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-৫ (বেলকুচি ও চৌহালী) আসনের সাবেক সংসদ সদস্য মন্ডল গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আব্দুল মজিদ মন্ডল আর নেই।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে ঢাকার নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহের …….. রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী দুই ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সিরাজগঞ্জ- ৫ আসনের বর্তমান সংসদ সদস্য ও মরহুমের ছেলে আব্দুল মমিন মন্ডলের ব্যক্তিগত সহকারি তাজউদ্দিন আহম্মেদ  যমুনাপ্রবাহ.কমকে এ তথ্য নিশ্চিত করে জানান, আব্দুল মজিদ মন্ডল দীর্ঘদিন ধরে ফুসফুসের রোগে ভুগছিলেন। তিনি কৃত্রিম অক্সিজেন নিয়ে বেঁচে ছিলেন। আজ রাত ১১টার দিকে ঢাকাস্থ নিজ বাড়ীতে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন। তাকে স্কয়ার হাসপাতালে নেয়ার পথে সাড়ে ১১টায় তার মৃত্যু হয়। শুক্রবার (২২ জানুয়ারী) বাদ জুমা এনায়েতপুরের রুপনাই মাদ্রাসা মাঠে মরহুমের জানাযা শেষে দাফন করা হবে।

দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান মন্ডল গ্রুপের চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডল সিরাজগঞ্জের এনায়েতপুর থানা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। ২০১৩ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। অসুস্থ্য থাকায় তিনি একাদশ সংসদ নির্বাচনে নিজে অংশ নিতে না পারায় তার ছেলে আব্দুল মমিন মন্ডল সেখান থেকে সাংসদ নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছেন। তাঁর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *