সদ্য সংবাদ
Home / অপরাধ / সাপাহারে ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার, আটক ২

সাপাহারে ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার, আটক ২

নাজমুল হক সনি, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি

যমুনাপ্রবাহ.কম :নওগাঁর সাপাহারে ছিনতাই হওয়ার ৭২ ঘন্টার মধ্যে একটি মোটরসাইকেল চাঁপাইনবাবগঞ্জের কানসাট এলাকা থেকে উদ্ধার করেছে সাপাহার থানা পুলিশ। এঘটনায় মো. আব্দুল আলিম (৩০) ও মো. শহিদুল ইসলাম ওরফে শাহালাল (২৮) নামে দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শিবনারায়ন গ্রামের মৃত এজাবুল হকের ছেলে মো. আব্দুল আলিম ও একই উপজেলার গোপালনাগর গ্রামের মো. রবিউল ইসলামের ছেলে মো. শহিদুল ইসলাম ওরফে শাহালাল বলে জানাগেছে। বৃহস্পতিবার দুপুর ২ টা ৩০ মিনিটে এক প্রেসব্রিফিংএ সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার জানান, গত ২ অক্টোবর শনিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ইসলামপুর ও খঞ্জনপুর মাঝামাঝি খেড়ুন্দা রাস্তার মোড় হাতে একটি বাজাজ ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটে। এই ঘটনার পর থেকে পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার দিক নির্দেশনা মোতাবেক অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমানের নের্তৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মাহমুদ সঙ্গীয় ফোর্স সহ তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে বুধবার চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসার্ট এলকায় রাতভর অভিযান পরিচালনা করে জড়িত সন্দহে মো. আব্দুল আলিম ও মো. শহিদুল ইসলাম ওরফে শাহালাল নামে দুই ছিনতাইকারীকে আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছে থেকে সাপাহার হতে ছিনতাই হওয়া বাজাজ ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মোটরসাইকেল ছিনতাই ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। আটককৃতদের বিরুদ্ধে সাপাহার থানায় একটি নিয়মিত মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুরে তাদের আদালত সোপর্দ করা হয়েছে। এঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতার তৎপরতা চলমান রয়েছে বলেও প্রেস ব্রিফংএ জানান সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার। উল্লেখ্য, একই ঘটনায় সোমবার দিনগত রাতে সাপাহার উপজেলার নিশ্চিন্তপুর দিঘীপাড়া হতে ওই গ্রামের সোলাইমান হোসেনের ছেলে আকতার হোসেন (৩২) নামে আরও একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ বলে জানা গেছে।

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *