বৃহস্পতিবার , জুন 17 2021
সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে সিরাজগঞ্জে মানববন্ধন (ভিডিওসহ)

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে সিরাজগঞ্জে মানববন্ধন (ভিডিওসহ)

 

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আপডেট সময়: ০১ঃ৩৫ ঘন্টা ১৯ মে, ২০২১

সিরাজগঞ্জ: সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে এবং তার নি:শর্ত মুক্তির দাবীতে সিরাজগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সাংবাদিকরা।

বুধবার (১৯ মে) সকাল ১১টার দিকে শহরের চৌরাস্তা মোড় এলাকায় প্রেসক্লাব চত্বরে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, সচিবালয়ে তথ্য সংগ্রহে গিয়ে দুর্নিতীবাজ কর্মকর্তাদের দ্বারা হেনস্তার শিকার রোজিনা ইসলামকে ৫ ঘন্টা আটকে রেখে নির্যাতন করা হয়েছে। আবার তার বিরুদ্ধেই মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নিতীর বিরুদ্ধে ধারাবাহিক রিপোর্ট করার কারণে তার প্রতি অন্যায় করা হয়েছে। প্রধানমন্ত্রীর প্রতি আমাদের দাবি, তিনি যেন রোজিনা আপাকে মুক্তি দিয়ে দোষীদের শাস্তির আওতায় আনার ব্যবস্থা করেন৷

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক দিলীপ গৌরের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস, বাবু ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুন অর রশিদ খান হাসান, সাবেক সাধারণ সম্পাদক ফজল-এ-খোদা লিটন, ইসমাইল হোসেন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, সাহিত্য ও পাঠাগার সম্পাদক আইয়বু আলী, একাত্তর টিভির প্রতিনিধি মাসুদ পারভেজ প্রমূখ। মানববন্ধনে সংহতি প্রকাশ করে অংশ নেয় প্রথম আলো বন্ধু সভা, জেলা বাসদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কর্মকর্তাবৃন্দ।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও, কনের বাবার জরিমানা 

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২২৫৩ ঘন্টা, জুন  ১৬, ২০২১ সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বেলকুচিতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।