শনিবার , জুলাই 31 2021
Home / অপরাধ / সলঙ্গায় ৩২ লাখ টাকার হিরোইনসহ রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

সলঙ্গায় ৩২ লাখ টাকার হিরোইনসহ রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ২১১২ ঘন্টা, জুলাই ৯, ২০২১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গা থেকে ৩২ লাখ টাকার হিরোইন সহ আব্দুল্লাহ শাহ নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২। এসময় একটি মোবাইল ফোন ও নগদ এক হাজার তিন শত টাকা উদ্ধার করা হয়েছে। আটক আব্দুল্লাহ শাহ রাজশাহী জেলার গোদাগাড়ী থানার ভাটোপাড়া গ্রামের মৃত আব্দুল গণী শাহার ছেলে। আজ শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, আটক আব্দুল্লাহ শাহ শীর্ষ মাদক ব্যবসায়ী। গত রাতে র‌্যাবের একটি দল সিরাজগঞ্জের সলঙ্গার চড়িয়া মধ্যপাড়া শামীম হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় ৩২১ গ্রাম হেরোইন সহ শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুল্লাহ শাহকে আটক করা হয়। র‌্যাব কর্মকর্তা আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসায়ীর সাথে জড়িত বলে স্বীকার করেছেন। দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ৮(গ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বায়াতুস সালাত জামে  মসজিদের উদ্বোধন

জহুরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম বেলকুচি : সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার শেরনগর পশ্চিম পাড়া বায়াতুস …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।