সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / রায়গঞ্জ / সলঙ্গায় ভারতীয় শরণার্থী শিবির থেকে আসা ৩ রোহিঙ্গা আটক  

সলঙ্গায় ভারতীয় শরণার্থী শিবির থেকে আসা ৩ রোহিঙ্গা আটক  

বিশেষ প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম

সলঙ্গা: ভারতীয় রোহিঙ্গা শরণার্থী শিবির থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করা তিন অনুপ্রবেশকারীকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা।

মঙ্গলবার (২৩ মার্চ) গভীর রাতে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানাধীন ঘুরকা বেলতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক রোহিঙ্গা শরণার্থীরা হলেন, মায়ানমারের সিত্তে (আকিয়াব) জেলার বুসিডং থানার ইয়াংছাং (সিন্ধিপান পাড়া) গ্রামের সিকান্দারের ছেলে মো. বেলাল (৪৮), মো. বেলালের স্ত্রী ইয়াসমিন (২৬) ও মংডু থানার রাইমাসিল গ্রামের আলমগীরের ছেলে রিয়াজ (১৮)।

বুধবার (২৪ মার্চ) দুপুরে বাংলানিউজকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপিত্তে এ তথ্য নিশ্চিত করে র্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ জানান, সলঙ্গা থানাধীন ঘুড়কা বেলতলা বাজার এলাকায় নিউ জনতা হোটেলের সামনে ঘোরাফেরা করছিলেন ওই তিনজন। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করেন যে ভারতীয় রোহিঙ্গা শরণার্থী শিবির থেকে পাসপোর্ট ব্যতিত কক্সবাজার রোহিঙ্গা শিবিরে যাবার জন্য বাংলাদেশে প্রবেশ করেছেন। তাদের সাথে সাড়ে ৩ বছর বয়সী একটি শিশু কন্যা ও পৌণে দুই বছর বয়সী একটি পূত্র সন্তানও রয়েছে। এ সময় তাদের আটক করা হয় এবং মেয়াদ উত্তীর্ণ দুটি (UNHCR) কার্ড জব্দ করা হয়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে ১৯২০ সালের পাসপোর্ট আইনের ৩(৩) ধারায় মামলা দায়েরর পর সলঙ্গা থানায় সোপর্দ করা হয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *