সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / সন্তান হত্যার বিচার দাবীতে প্রেসক্লাবে এসে কান্নায় ভেঙ্গে পড়লেন শ্রমিক দম্পতি

সন্তান হত্যার বিচার দাবীতে প্রেসক্লাবে এসে কান্নায় ভেঙ্গে পড়লেন শ্রমিক দম্পতি

নিজস্ব প্রতিবেদক সিরাজগঞ্জ

যমুনাপ্রবাহ.কম: সন্তান হত্যার বিচার দাবীতে সিরাজগঞ্জ প্রেসক্লাবে এসে কান্নায় ভেঙ্গে পড়লেন দরিদ্র ইলেকট্রিক মিস্ত্রি মো. আবু সাইদ ও তার স্ত্রী নাছরিন সুলতানা।

বুধবার (১ ডিসেম্বর) সকাল সোয়া ১১টার দিকে প্রেসক্লাব ভবনে নিহত যুবক সাজ্জাদ হোসেনের পরিবারের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের মামী রেশমী আক্তার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৮ আগষ্ট নুরু মুন্সী ও আব্দুল মান্নান পাইনার নেতৃত্বে দিয়ার ধানড়গড়া মহল্লাবাসী দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সয়াগোবিন্দ মহল্লাবাসীর উপর হামলা চালায়। এ সময় আমাদের ছেলে সাজ্জাদ হোসেন ওষুধ আনতে যাবার পথে কাউন্সিলর ফাহিম মোল্লার নির্দেশে সন্ত্রাসী সোহাগ গং তাকে ধারালো ফালা দিয়ে আঘাত করে হত্যা করে। এ ঘটনায় ৩০ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করার হয়। ওই মামলাকে ধামাচাপা দিতে বাদীর পরিবার ও গ্রামবাসীর বিরুদ্ধে চারটি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। এদিকে আমাদের দায়ের করা হত্যা মামলায় অনেক আসামী গ্রেফতার থাকলেও তাদের রিমান্ডে না নিয়ে জামাই আদরে রাখা হয়েছে।

সোহাগ গংয়ের বিরুদ্ধে আরও দুটি হত্যাকান্ডের অভিযোগ সংবাদ সম্মেলনে এনে বলা হয়, সোহাগ তার আপন ভগ্নিপতি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যায়ের একজন শিক্ষককে এবং ২০১৫ সালে সয়াগোবিন্দ গ্রামের ইমরান হোসেন নামে আরও এক যুবককে হত্যা করেছিল। সব সময় ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় থেকে তারা সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।

সংবাদ সম্মেলনের এক পর্যায়ে নিহত সাজ্জাদের বাবা-মা কান্নায় ভেঙ্গে পড়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি ছাড়া কেউ স্বজন হারানোর বেদনা বোঝে না। তাই আপনার কাছে দাবী আমাদের সন্তান হত্যা মামলাটি দ্রæত বিচার আইনে স্থানান্তর করে হত্যাকারিদের ফাঁসি দেয়া হোক। সংবাদ সম্মেলনে সয়াগোবিন্দ মহল্লার বুদ্দু শেখ, নওসের আলীসহ নিহত সাজ্জাদ হোসেনের আত্মীয়-স্বজন ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *