সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ /  শেষ বয়সে মানুষের সেবা করে যেতে চাই: অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান

 শেষ বয়সে মানুষের সেবা করে যেতে চাই: অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান

নিজস্ব প্রতিবেদক, যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পৌরসভার মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান বলেছেন, আমি সারাজীবন দলের জন্য কাজ করেছি।দলকে সুসংগঠিত ও শক্তিশালী করে গড়ে তুলতে নেতাকর্মী ও সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়েছি। বয়সও অনেক হয়েছে। আমি শেষ বয়সে এসে জনগণের সেবা করতে চাই। আগামী পৌর নির্বাচনে আমি দলের মনোনয়নের জন্য পৌর নাগরিক ও দলের নেতাকর্মীদের সহযোগীতা ও দোয়া প্রার্থনা করেন তিনি।

সোমবার (৫ অক্টোবর) বিকালে রায়পুর স্টেশন সংলগ্ন বঙ্গবন্ধু পাঠাগারে সামনে ১৩ নং ওয়ার্ড আ. লীগের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সিরাজগঞ্জ পৌরসভার মেয়র পদপ্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডঃ কেএম হোসেন আলী হাসান।

তিনি আরও বলেন, আমি আজন্ম বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কাজ করেছি। দেশের জন্য যুদ্ধ করেছি। সকল গণতান্ত্রিক আন্দোলনে নেতাকর্মীদের পাশে থেকে নেতৃত্ব দিয়ে এসেছি। এবার আমি জনগণের সেবা করার জন্য পৌর নির্বাচনে দলের মনোনয়ন চাই। দলের মনোনয়ন পেয়ে যদি নির্বাচিত হতে পারি তবে পৌরবাসীর উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবো।

১৩ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি সামছুল আলম বাবলুর সভাপতিত্বে এবং জাতীয় জুট মিলস্ আঞ্চলিক কমিটির সভাপতি আরঙ্গ আজিজ স্বপন এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেনসহ সভাপতি সাবেক কাউন্সিল বেলাল হোসেন হিরা, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম পলাশ, পৌর আওয়ামীলীগ নেতা মীর হারুন, গাজী মীর আশরাফ আলী, গাজী কেএম বাদশা আলমগীর, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম রাজু, শ্রমিক লীগ নেতা মোহাম্মদ রফিকুল ইসলাম রফিক, সদস্য আব্দুস সাত্তার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মাহতাব প্রমূখ।

এসময় ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীরা মনোনয়ন জন্য কেএম হোসেন আলী হাসানের হয়ে কাজ করবেন বলে আশাবাদ বক্ত্য করেন।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *