সদ্য সংবাদ
Home / অপরাধ / শেরপুরে শ্যালিকার সাথে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা : স্বামী গ্রেফতার

শেরপুরে শ্যালিকার সাথে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা : স্বামী গ্রেফতার

মিজানুর রহমান মিলন, জেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ২২০৪ ঘন্টা, ২২ জুন, ২০২১

শেরপুর:  শেরপুরে শ্যালিকার সাথে পরকীয়া প্রেমে বাঁধা দেওয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে উঠেছে স্বামী মফিজ উদ্দিনের বিরুদ্ধে।  মঙ্গলবার (২২ জুন) সকালে সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের মুন্সীরচর মরাকান্দি গ্রামে ওই ঘটনা ঘটে। ঘটনার পর বিকেলে সোহরাব আলীর ছেলে মফিজকে আটক করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক বছর আগে মফিজ উদ্দিনের সাথে জামালপুরের ইসলামপুর উপজেলার চরগোয়ালিনী ইউনিয়নের ডিগ্রীরচর গ্রামের মোঃ সিরাজুল ইসলামের মেয়ে নাছিমা বেগমের (২৬) পারিবারিকভাবে বিয়ে হয়। নাছিমা বেগম দুই সন্তানের জননী।

এদিকে কিছুদিন ধরে মফিজ উদ্দিন তার শ্যালিকার সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। ওই ঘটনা জানার পর স্ত্রী নাছিমা বেগম মফিজ উদ্দিনকে পরকীয়া থেকে সরে আসতে অনুরোধ করেন। এ নিয়ে নাছিমার সাথে মফিজ উদ্দিনের পারিবারিক কলহ শুরু হয়। এরই এক পর্যায়ে সোমবার নাছিমা বেগমকে মারধর করে মফিজ। এতেও ক্ষান্ত থাকেনি মফিজ উদ্দিন। পরদিন মঙ্গলবার সকালে নাছিমা বেগমের সাথে মফিজ উদ্দিনের আবারও দ্বন্দ শুরু হয়।তারই জের ধরে নাছিমা বেগমকে বেধরক মারধর ও শ্বাসরোধে হত্যা করে। খবর পেয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করে সাংবা‌দিক‌দের বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *